shono
Advertisement

পাগড়ি পরে ‘দাবাং’ শিখ পুলিশ অফিসারের চরিত্রে সলমন, প্রকাশ্যে ‘অন্তিম’ লুক

কাকতালীয়ভাবেই কৃষক বিক্ষোভের সঙ্গে জড়িয়ে গেলেন সলমন খান, দেখুন ভিডিও।
Posted: 12:16 PM Dec 10, 2020Updated: 12:16 PM Dec 10, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাকতালীয়ভাবেই যেন কৃষক বিক্ষোভের (Farmers Protest) সঙ্গে জড়িয়ে গেলেন সলমন খান (Salman Khan)। নাহ, বলিউডের সুলতান প্রকাশ্যে কোনও পক্ষ নেননি বা মন্তব্য করেননি। তবে তাঁর ‘অন্তিম’(Antim) ছবির ফার্স্টলুক ও বিষয়বস্তু এই যোগসূত্র তৈরি করল। নতুন এই ছবিতে শিখ পুলিশ অফিসারে চরিত্রে অভিনয় করবেন সলমন। আবার ছবিতে তুলে ধরা হবে কৃষকদের যন্ত্রণার কাহিনি। এতেই মিল খুঁজে পাচ্ছেন অনেকে।

Advertisement

বুধবার সলমন খানের ‘অন্তিম’ লুক ইনস্টাগ্রামে শেয়ার করেন ভগ্নীপতি আয়ুষ শর্মা (Aayush Sharma)। ছবিতে তিনিও অভিনয় করছেন বলে খবর। মারাঠি ক্রাইম ড্রামা ‘মুলশি প্যাটার্ন’-এর অনুপ্রেরণায় তৈরি হচ্ছে ‘অন্তিম’। ছবির পরিচালনার দায়িত্ব সামলাচ্ছেন মহেশ মাঞ্জরেকর (Mahesh Manjrekar)। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল মারাঠি সিনেমাটি। ছবিতে কৃষকদের সংঘর্ষের কাহিনি ফুটিয়ে তোলা হয়েছিল।

[আরও পড়ুন: গতমাসে আক্রান্ত হন ব্রেন স্ট্রোকে, এবার স্ট্রোক আক্রান্ত রোগীর চরিত্রেই দেখা যাবে রাহুল রায়কে ]

শোনা গিয়েছে, পরিচালক মহেশ চেয়েছিলেন ছবিতে মারাঠি পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করুন সলমন। কিন্তু পরে বেছে নেওয়া হয় শিখ পুলিশ অফিসারের চরিত্র। সলমনই নাকি তা চেয়েছিলেন। নতুন এই চরিত্রেও এক্কেবারে ‘দাবাং’ মেজাজে রয়েছেন ভাইজান। মুখে চাপ দাঁড়ি, মাথায় জড়ানো পাগড়ি, চোখে কালো চশমায় দিব্যি মানিয়েছে তাঁকে। একদিকে ‘বিগ বস ১৪’র (Bigg Boss) সঞ্চালনার দায়িত্ব, অন্যদিকে ‘রাধে’র শুটিং। তার সঙ্গেই এবার যুক্ত হল ‘অন্তিম’। নিউ নর্মালে পুরোদমে কাজ শুরু করে দিয়েছেন সলমন। এর মধ্যেই আবার অর্থবহভাবে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে মাঠে কৃষিকাজ করার ছবি পোস্ট করেছেন বলিউডের সুলতান।  

[আরও পড়ুন: ইউনিফর্মের সম্মানহানি! অনিল-অনুরাগ জুটির ‘একে ভার্সাস একে’র দৃশ্যে আপত্তি বায়ুসেনার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement