shono
Advertisement

রোহিত শেট্টির পরিচালনায় বড়পর্দায় ‘চুলবুল পাণ্ডে’হয়ে ফিরছেন সলমন?

সলমন নাকি ইতিমধ্যেই রোহিতের পরিচালনায় কাজ করতে রাজি হয়েছেন।
Posted: 08:47 PM Nov 15, 2021Updated: 09:26 PM Nov 15, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের ‘কপ ড্রামা’র নেপথ্যের নায়ক রোহিত শেট্টি (Rohit Shetty)। ‘সিংহম’, ‘সিম্বা’র পর এবার বক্স অফিসে সফল ‘সূর্যবংশী’ও। দুই সপ্তাহে দেড়শো কোটির বেশি ব্যবসা করে ফেলেছে ছবিটি। বলিউডে জোর গুঞ্জন, এবার রোহিত শেট্টির এই ‘কপ ইউনিভার্সে’ এবার চুলবুল পাণ্ডে হিসেবে এন্ট্রি নিতে চলেছেন ‘দাবাং’  সলমন খান (Salman Khan)। 

Advertisement

৫ নভেম্বর সিনেমা হলে মুক্তি পায় ‘সূর্যবংশী’। ছবির প্রচারে সলমন খান সঞ্চালিত ‘বিগ বস’ রিয়ালিটি শোয়ে গিয়েছিলেন রোহিত। সেখানেই এই প্রসঙ্গ তোলেন রোহিত শেট্টি। সলমনের সামনে বসে তিনি জানান, দেখা হলেই তাঁদের মধ্যে একসঙ্গে কাজ করার কথা হয়। সিংহম ও চুলবুল পাণ্ডেকে একসঙ্গে এক সিনেমায় আনতে চান বলেও জানান রোহিত। সলমন খানের আশ্বাস চান তিনি। রোহিতের এই প্রস্তাবে সম্মতি দিয়ে সলমন ফিল্মি স্টাইলেই জানান, একবার কথা দিয়ে দিলে তিনি আর কারও কথা শোনেন না। 

[আরও পড়ুন: ৬ মাসে নাবালিকাকে ‘ধর্ষণ’ ৪০০ জনের! বাদ যায়নি পুলিশও, থানায় অভিযোগ অন্তঃসত্ত্বার]    

‘বিগ বস’ শোয়ের পর ফের এই প্রশ্ন উঠলে রোহিত সাংবাদিকদের জানান, সলমনের সঙ্গে কথা হয়েছে ঠিকই তবে তিনি এখনও চিত্রনাট্য লেখার কাজ শুরু করেননি। রোহিতের এই মন্তব্যের পরই আশায় বুক বাঁধতে শুরু করেছেন অনুরাগীরা।

‘সূর্যবংশী’ ছবির ক্লাইম্যাক্সে ‘সিংহম’ হিসেবে অজয় দেবগনের প্রত্যাবর্তনের ইঙ্গিত দিয়ে রেখেছেন পরিচালক রোহিত শেট্টি। শোনা গিয়েছে, খুব শিগগিরিই নতুন ছবির কাজ শুরু করতে চান তিনি। মনে করা হচ্ছে, সেই ছবিতেই সিংহম ও চুলবুল পাণ্ডেকে একসঙ্গে দেখা যাবে। ‘সূর্যবংশী’ ছবির বেশ কিছুটা অংশে ‘সিম্বা’ ও ‘সিংহম’ হিসেবে অভিনয় করেছেন অজয় দেবগন ও রণবীর সিং। তা দর্শকদের কাছে বেশ উপভোগ্য রয়েছে। এবার সলমন-অজয় জুটিকে একসঙ্গে বড়পর্দায় আনার ইঙ্গিত দিয়ে রাখলেন পরিচালক।

[আরও পড়ুন: ‘তোমার স্বামী হওয়াটাই শ্রেষ্ঠ পাওনা’, পত্রলেখার সঙ্গে নতুন জীবন শুরু রাজকুমার রাওয়ের]    

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement