shono
Advertisement

কাকভোরে ‘টাইগার ৩’র প্রথম শো, ‘নিশাচর’ সলমন নিজেই বলছেন, ‘ওটা মিস হয়ে যাবে’

‘টাইগার’ ভক্তদের উন্মাদনা তুঙ্গে।
Posted: 12:40 PM Nov 09, 2023Updated: 12:40 PM Nov 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহরুখ খান যদি বলিউডের বাদশা হন, তবে সলমন খান (Salman Khan) সিনে সাম্রাজ্যের সুলতান। দুই শিবিরের ভক্তদের মধ্যেও দ্বন্দের অন্ত নেই! শাহরুখ-সলমনের সিনেমা মানেই রিলিজের আগের রাত থেকে অনুরাগীদের অ্যাড্রিনালিন রাশ তুঙ্গে! ‘টাইগার ৩’র ক্ষেত্রেও তার অন্যথা হয়নি। সিনেমার হিরো সলমন হলেও ‘পাঠান’ শাহরুখের এক ঝলকের ক্যামিও দেখার জন্য চাতক পাখির দশা দর্শকদের! উন্মাদনার পারদ দেখে দীপাবলির দিন ভোরবেলা থেকেই ‘টাইগার ৩’র (Tiger 3) শো রেখেছেন হল মালিকেরা।

Advertisement

এদিকে অগ্রীম বুকিংয়ে ইতিমধ্যেই ঝড় তুলে দিয়েছে ‘টাইগার ৩’। এই ছবি দিয়েই যে ফের পুরনো ঝাঁজে ফিরতে চলেছেন ভাইজান, তা অগ্রীম বুকিংয়ের গ্রাফ দেখে ইতিমধ্যেই ভবিষ্যদ্বাণী করে ফেলেছেন সিনে বাণিজ্য বিশ্লেষকরা। মুক্তির আগেই কয়েক কোটি টাকা ঢুকেছে সলমনের পকেটে। ফার্স্ট ডে ফার্স্ট শো ইতিমধ্যেই হিট। পরিস্থিতি বুঝে অনেক জায়গাতেই বাড়িয়ে দেওয়া হয়েছে শোয়ের সংখ্যা। শুধু ভারতে নয় দুবাই, এমনকী রিয়াধেও মধ্য রাত থেকে সলমন খানের ছবি দেখানোর সিদ্ধান্ত নিয়েছে হল মালিকেরা। দেশেও প্রথম শো থাকছে সকাল ৬টা থেকে। এবার সেই প্রেক্ষিতেই রসিক মন্তব্য সলমন খানের।

[আরও পড়ুন: ‘শুধু ইংরেজিটা শেখো, তোমায় বিয়ে করব’, শামিকে ‘স্বামী’ হওয়ার প্রস্তাব অভিনেত্রী পায়েলের]

বুধবার ‘টাইগার ৩’ রিলিজের আগে যশরাজ ফিল্মসের এক বিশেষ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সলমন খান, ক্যাটরিনা কাইফরা। সেখানেই ফার্স্ট ডে ফার্স্ট শো নিয়ে ভাইজানের প্রতিক্রিয়া, “ওটা তো আমার মিস হয়ে যাবে। ৬টা অবধি তাও জেগে থাকা সম্ভব। কিন্তু সকাল ৭টার পর না বিমান ধরতে পারি না সিনেমা দেখতে।” সলমনের এহেন রসিক মন্তব্য শুনেই হাসির রোল নেটপাড়ায়।

[আরও পড়ুন: দিওয়ালির শুভেচ্ছা জানাতেই ধমক রণবীরের! ‘মেয়ে কী শিখবে?’, ‘বেশরম’ অভিনেতাকে প্রশ্ন নেটপাড়ার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement