shono
Advertisement
Salman Khan

ফের সলমনকে বিয়ের প্রস্তাব! প্রাণনাশের হুমকির মাঝেই খুশির ঝলক ভাইজানের মুখে

বিয়ের প্রস্তাব পেয়ে কী বললেন সলমন?
Published By: Akash MisraPosted: 06:58 PM Oct 23, 2024Updated: 06:58 PM Oct 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঠিক যেন দমকা হাওয়া। আর এই হাওয়ায় মেশানো প্রেম! লরেন্স বিষ্ণোইদের প্রাণনাশের হুমকির চোটে, যে সলমনের ঘুম উড়েছিল, সেই সলমনের মুখে এখন খুশির ঝলক। আর হবে নাই বা কেন, সুন্দরী নায়িকা যখন বিয়ের প্রস্তাব দেন, তখন তো একটু হলেও লজ্জা লাগবে! ব্যাপারটা একটু বিশদে বলা যাক।

Advertisement

সপ্তাহের শেষে নিয়মমাফিক ‘বিগ বস’-এ হাজির হন সঞ্চালক সলমন। সেখানেই প্রতিযোগী অভিনেত্রী চাহত পাণ্ডেকে সলমন জিজ্ঞাসা করেন, বিয়ে করার জন্য কেমন পাত্র পছন্দ। চাহতও স্পষ্ট জানান, কর্ণবীর মিশ্রের মতো মানুষকে চান যিনি নিয়মিত শরীরচর্চা করে নিজের খেয়াল রাখেন। আবার অবিনাশ মিশ্রের মতো একজন তুখোড় ডান্সারও চান, ভিভিয়ান ডিসেনার মতো সুন্দর চুলের পুরুষকেও তিনি পছন্দ করেন। কিন্তু একজন মানুষের মধ্যে কি এতগুণ থাকা সম্ভব! চাহত সলমনকে সোজাসুজি বলেন, “আপনিই বিয়ে করে নিন না আমাকে।” চাহতের এমন উত্তরে অবশ্য লজ্জায় প্রথমে লাল হয়ে যান। পরে অবশ্য তিনি জানান, ''আমার এত গুণ নেই। আর আপনার মায়ের আমাকে পছন্দ হবে না!'' সেই ভিডিওই এখন ভাইরাল সোশাল মিডিয়ায়।

মাসখানেক আগে গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে গুলি চালানো। বিদেশে সলমনের বন্ধ-গায়কের বাড়িতে হামলা, তার পর গত সপ্তাহে সলমন ঘনিষ্ঠ বাবা সিদ্দিকির খুন! একের পর এক ঘটনা ঘটিয়ে ভাইজানকে প্রাণনাশের হুমকি দিচ্ছে বিষ্ণোই গ্যাং। যার জেরে ওয়াই ক্যাটাগরির পাশাপাশি সলমন খানের নিরাপত্তা বর্তমানে আরও জোরদার হয়েছে। দুবাই থেকে ২ কোটি টাকা খরচ করে বুলেট প্রুফ গাড়িও আনিয়েছেন ভাইজান। কিন্তু সারাজীবন কি এভাবে প্রাণভয় বয়ে বেড়াতে হবে তাঁকে? কী করলে বিষ্ণোইদের থেকে মুক্তি পাবেন সলমন খান? নিদান দিল রাজস্থানের সেই বিষ্ণোই সম্প্রদায়ই। যাঁরা কৃষ্ণসার হরিণকে দেবতাজ্ঞানে পুজো করেন।

বিষ্ণোইরা মনে করেন, কৃষ্ণসার হরিণ হত্যা করে গর্হিত অপরাধ করেছেন সলমন। যা কিনা বিষ্ণোই সম্প্রদায়ের আচারবিধির বিরুদ্ধাচরণ। ‘অল ইন্ডিয়া বিষ্ণোই সমাজ’-এর সম্পাদক হনুমানরাম বিষ্ণোইয়ের নিদান, বিষ্ণোই সম্প্রদায়ের থেকে ক্ষমা পেতে হলে সেই ব্যক্তিকে অবশ্যই রাজস্থানের বিকানিরে অবস্থিত মুক্তিধাম মুকামে যেতে হবে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিষ্ণোইরা মনে করেন, কৃষ্ণসার হরিণ হত্যা করে গর্হিত অপরাধ করেছেন সলমন। যা কিনা বিষ্ণোই সম্প্রদায়ের আচারবিধির বিরুদ্ধাচরণ।
  • সপ্তাহের শেষে নিয়মমাফিক ‘বিগ বস’-এ হাজির হন সঞ্চালক সলমন।
Advertisement