shono
Advertisement

বাজপেয়ীর প্রয়াণে শোকবার্তা দিতে গিয়ে নেটদুনিয়ার রোষের পাত্র সলমন

কী এমন করলেন বলিউডের ভাইজান? The post বাজপেয়ীর প্রয়াণে শোকবার্তা দিতে গিয়ে নেটদুনিয়ার রোষের পাত্র সলমন appeared first on Sangbad Pratidin.
Posted: 03:46 PM Aug 24, 2018Updated: 04:16 PM Aug 24, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ট্রোল যেন সলমন খানের রোজনামচা হয়ে দাঁড়িয়েছেন। কারণে-অকারণে নেটদুনিয়ার সমালোচনা, ব্যঙ্গের পাত্র হতে হয় বলিউডের ভাইজানকে। এবার প্রাক্তন প্রধানমন্ত্রী তথা ভারতরত্ন অটল বিহারী বাজপেয়ীর প্রয়াণে শোকবার্তা জানাতে গিয়ে ভারচুয়াল জগতের খোরাক হলেন সল্লু। এর জন্য অবশ্য তিনি নিজেও কিছুটা দায়ী।

Advertisement

[সমাজের ভেদাভেদ নিয়ে কোন বার্তা দিল ‘টুসকি’?]

আগস্ট মাসের ১৬ তারিখ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বাজপেয়ী। জননেতার মৃত্যুতে সাতদিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা করা হয়। শেষকৃত্যের শোভাযাত্রায় হেঁটেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, অমিত শাহরা। শ্রদ্ধা জানাতে এসেছিলেন বিদেশের জনপ্রতিনিধিরাও।

ঘটনার পাঁচ দিনের মাথায় শোকপ্রকাশ করে টুইট করেন সলমন। কেবল তাই নয়, টুইটে বানান পর্যন্ত ভুল লেখেন তিনি।

এরপরই নেটদুনিয়ার ব্যঙ্গ, কটাক্ষের পাত্র হতে হয় তাঁকে। এতদিন বাদে সলমনের শোকবার্তা পোস্ট করার কথা মনে পড়ল? এই প্রশ্নই তুলেছেন অনেকে। কেউ কেউ আবার বানান শুধরে দিয়েছেন। টাইগার ঘুমিয়ে ছিল বলেও ব্যঙ্গ করেন অনেকে।

কেবল রাজনীতিবিদ ছিলেন না অটল বিহারী বাজপেয়ী। কবি, সুবক্তা হওয়ার কারণেও বলিউডের কাছের মানুষ ছিলেন। বাবার সঙ্গে তাঁর তুলনা করে শোকপ্রকাশ করেছিলেন অমিতাভ বচ্চন। শাহরুখ খান শেয়ার করেছিলেন তাঁর সঙ্গে কাজ করার অভিজ্ঞতার কথা। কিন্তু সলমন একটু নয় বড্ড দেরি করে ফেললেন।

[অচলাবস্থা কাটিয়ে চেনা ছন্দে স্টুডিওপাড়া, শুরু সিরিয়ালের শুটিং]

The post বাজপেয়ীর প্রয়াণে শোকবার্তা দিতে গিয়ে নেটদুনিয়ার রোষের পাত্র সলমন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement