shono
Advertisement

‘বস্তাপচা ধারণায় বিশ্বাসী নই,’বিয়ে নিয়ে মন্তব্য সলমনের

'বর্তমানে বিয়ে এক মৃতপ্রায় সামাজিক ব্যবস্থা,' মন্তব্য সলমনের। The post ‘বস্তাপচা ধারণায় বিশ্বাসী নই,’ বিয়ে নিয়ে মন্তব্য সলমনের appeared first on Sangbad Pratidin.
Posted: 08:11 PM Jun 04, 2019Updated: 08:11 PM Jun 04, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’-এর তকমাটা কবে ঘুচতে চলেছে সলমন খানের কপাল থেকে? এই প্রশ্নটা বোধহয় অল্প-বিস্তর সবার মনেই উঁকি দেয়। তারপর তো কার সঙ্গে বিয়ে করবেন, কোথায় বিয়ে করবেন-এহেন অজস্র প্রশ্ন জুড়েই যায় তার সঙ্গে! সুযোগ পেলেই ভাইজানের বিয়ে নিয়ে শুরু হয়ে যায় চর্চা। কারণ তিনি সম্পর্কে জড়িয়েছেন একাধিকবার। তবে, ভাগ্যের ফেরে তা আর বিয়ের পিঁড়ি অবধি গড়ায়নি। বরাবরই তাঁর বিয়ে নিয়ে ধোঁয়াশা। এমনিতে স্পষ্টবক্তা হলেও, বিয়ে নিয়ে কোনও দিনই তাঁকে সেভাবে মুখ খুলতে দেখা যায়নি। তবে, এই প্রথম এই বিষয়ে মুখ খুললেন ভাইজান। ভক্তদের উদ্দেশে স্পষ্ট করে বললেন বিয়ে নিয়ে তিনি কী ভাবছেন।

Advertisement

[আরও পড়ুন: বিয়ে নয়, রিয়েল লাইফে বাবা হওয়ার প্রস্তুতি নিচ্ছেন সলমন খান! ]

সম্প্রতি, এক সাক্ষাৎকারে বিয়ে প্রসঙ্গে তাঁর পরিকল্পনা জিজ্ঞেস করা হয়েছিল। তাতে বিন্দুমাত্র রেগে না গিয়ে বেশ খোশমেজাজে সলমন উত্তর দেন, বিয়ে বর্তমান সমাজে ফুরিয়ে যাওয়া একটা ধারণা। এই বস্তাপচা ধারণায় তিনি নাকি একেবারেই বিশ্বাসী নন। তবে, পছন্দের মানুষের সঙ্গে সময় কাটাতেও যে তাঁর সর্বদাই ভালো লাগে, সেকথাও স্পষ্ট ভাষায় জানান তিনি। গত মাসেই বাবা হওয়ার ইচ্ছেপ্রকাশ করেছিলেন তিনি। শোনা গিয়েছিল,  কবে বিয়ে করবেন, আদৌ করবেন কি না, তার ঠিক নেই। তবে, বাবা হওয়ার দিকেই ঝুঁকছিলেন তিনি।

[আরও পড়ুন: ‘বুকটা ওড়না দিয়ে ঢাকো’! হবু বউদিকে জোর ধমক সলমনের বোনের ]

উল্লেখ্য, ‘ভারত’-এর সৌজন্যে সলমন অনুরাগীরা ভেবেছিলেন যে ক্যাট-সলমনের মধ্যেকার সমস্যা মিটেছে। অতএব, বিয়েটাও বোধহয় খুব তাড়াতাড়িই সারছেন তাঁরা। কিন্তু কোথায় আর কী? বছর গড়িয়ে গেলেও দু’জনের একজনও এই নিয়ে কোনও উচ্চবাচ্য করেননি। অন্যদিকে, সামনেই ‘ভারত’-এর মুক্তি। ছবির নাম নিয়ে খানিক আইনি বিপাকে পড়লেও সমস্ত বাধা কাটিয়ে আগামী ৫ জুন-ই মুক্তি পাচ্ছে ‘ভারত’। শেষ মুহূর্তেও তাই ছবির প্রচার নিয়ে বেজায় ব্যস্ত ভাইজান।

The post ‘বস্তাপচা ধারণায় বিশ্বাসী নই,’ বিয়ে নিয়ে মন্তব্য সলমনের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement