shono
Advertisement

বৃদ্ধ বয়সে কেমন লাগবে সলমনকে? দেখাল ‘ভারত’-এর পোস্টার

ট্রেলার মুক্তি পেতে পারে ২৪ এপ্রিল। The post বৃদ্ধ বয়সে কেমন লাগবে সলমনকে? দেখাল ‘ভারত’-এর পোস্টার appeared first on Sangbad Pratidin.
Posted: 01:29 PM Apr 15, 2019Updated: 01:29 PM Apr 15, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মু্ক্তি পেল সলমন খানের বহু প্রতিক্ষীত ছবি ‘ভারত’-এর প্রথম পোস্টার। শুধু তাই নয়, সেই সঙ্গে উপরি পাওনা হিসেবে দেখা গেল ভাইজানের ‘ভারত’ লুকও। আর এই পোস্টার মুক্তি পাওয়ার পর ভাইজান ভক্তদের উন্মাদনার পারদ চড়ল আরও একধাপ। কারণ, এহেন লুকে সলমনকে কোনও ছবিতেই দেখা যায়নি। পোস্টারে দেখা গিয়েছে সলমনের বৃদ্ধ লুক। ধূসর দাড়ি-গোঁফ। চোখে চশমা আটা। কুঁচকে গিয়েছে মুখের চামড়া। এভাবেই প্রকাশ পেল সলমনের ভারত লুক।

Advertisement

[আরও পড়ুন:  OMG! এবছর ভোটই দিতে পারবেন না আলিয়া!]

ভক্তরা বলছেন, সলমনকে বয়স হলে যেমন লাগবে দেখতে, তার আভাস মিলল এই পোস্টারেই। এর আগে টিজার লঞ্চে সলমনকে দেখা গিয়েছিল পাঁচটা আলাদা আলাদা লুকে। কিন্তু তাঁর সঙ্গে সদ্য মুক্তি পাওয়া লুকের কোনও মিল-ই নেই। এই পোস্টার যে সিনেপ্রেমীদের মধ্যে ‘ভারত’ নিয়ে উন্মাদনা আরও বাড়িয়ে দিল, তা বলাই বাহুল্য।

‘ভারত’-এ সলমনের বিপরীতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ। শোনা গিয়েছে, এ ছবিতে ক্যাট সুন্দরীর লুকেও নাকি থাকছে চমক। তাঁকে নাকি এর আগে কোনও ছবিতে এভাবে দেখা যায়নি। অন্তত, ঘনিষ্ঠ সূত্রের খবর তো তাই বলছে। সলমন-ক্যাটরিনা ছাড়াও ‘ভারত’-এ রয়েছেন জ্যাকি শ্রফ, দিশা পাটানি ও নোরা ফতেহি। ট্রেলার মুক্তি পাচ্ছে এপ্রিলের ২৪ তারিখে। ছবির শুটিং হয়েছে মালতা, পাঞ্জাব, দিল্লি এবং মুম্বইয়ে।

 [আরও পড়ুন:  ‘পাঙ্গা’ নিতে শহরে কঙ্গনা রানাউত! ব্যাপারটা কী?]

দক্ষিণ কোরিয়ার ছবি ‘ওড টু মাই ফাদার’ অবলম্বনে তৈরি হয়েছে আলি আব্বাস জাফরের ‘ভারত’। যেখানে একজন সাধারণ মানুষের জীবনের মধ্যে দিয়ে তুলে ধরা হবে ১৯৫০ সাল থেকে বর্তমান পর্যন্ত ইতিহাস। দীর্ঘ ৬০ বছরের ইতিহাস দেখাতে প্রায় ৩ ঘণ্টারই ছবি বানানোর পরিকল্পনাই ছিল পরিচালকের। তবে, কাটছাঁট করে সিনেমাটি হবে আড়াই ঘণ্টার, এমনটাই জানা গিয়েছে ঘনিষ্ঠ সূত্রের খবরে। আলি আব্বাস জাফর পরিচালিত এই ছবি মুক্তি পাচ্ছে চলতি বছর জুনের ৫ তারিখে।

The post বৃদ্ধ বয়সে কেমন লাগবে সলমনকে? দেখাল ‘ভারত’-এর পোস্টার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement