shono
Advertisement

ছবি এঁকে মাদার টেরিজাকে শ্রদ্ধা সলমনের, মুম্বইয়ে শুরু অভিনেতার চিত্রপ্রদর্শনী

সলমনের এমন প্রতিভা দেখে আপ্লুত নেটিজেনরা।
Posted: 05:30 PM Mar 09, 2022Updated: 06:33 PM Mar 09, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কখনও গান গাইছেন, কখনও নিজের ফার্ম হাউজে পৌঁছে চাষবাস করছেন। কখনও আস্তাবলে ঘোড়ার যত্ন নিচ্ছেন নিজের হাতে। সিনেমার শুটিং থেকে যখনই বিরতি পান সলমন (Salman Khan) তখন হারিয়ে যান নিজের মধ্যেই। জিমে পৌঁছে কসরৎ তো তাঁর রুটিন কাজ। কিন্তু এর বাইরে মন ভাল রাখতে সলমন কিন্তু ক্যানভাসে তুলি ধরেন। সলমনের রঙের ছটায় ফুটে ওঠে নানা ছবি। আর এবার সেই ছবিই দেখতে পাবেন তাঁর অনুরাগীরা। খুব শীঘ্রই সলমনের আঁকা ছবি নিয়ে মুম্বইয়ে অনুষ্ঠিত হচ্ছে চিত্রপ্রদর্শনী। যাঁর নাম রাখা হয়েছে, ‘Motherhood – An Artistic Ode to Mother Teresa’।

Advertisement

সম্প্রতি সলমন খান ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড করেছেন। যেখানে দেখা গিয়েছে, একেবারে দাবাং কায়দায় কখনও বসে, কখনও শুয়ে সলমন ক্যানভাসে রং ভরছেন। এই ভিডিও পোস্ট করে সলমন লিখলেন, ‘তুমি যা খুশি তাই করতে পার, কিন্তু মাকে কখনও বিরক্ত কর না।’ এই ভিডিওর মধ্যে দিয়েই সলমন নারী দিবসের শুভেচ্ছা জানিয়েছেন।

[আরও পড়ুন: অন্তঃসত্ত্বা বিপাশা বসু! নৈশভোজে যাওয়ার ভিডিও প্রকাশ্যে আসতেই জল্পনা তুঙ্গে]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

বেশ কয়েক বছর ধরে সলমন খানের (Salman Khan) একের পর এক ছবি মুখ থুবরে পড়ছে বক্স অফিসে। এতেই কিন্তু থামছেন না সলমন। দর্শকদের কাছে ফের ম্যাজিক তুলে ধরতে সলমনও নানা ছবি নিয়ে হাজির হচ্ছেন। 

একটি সাক্ষাৎকারে সলমন জানিয়েছেন, ”অনেক দিন ধরেই প্ল্যান করছিলাম। যদি এই অতিমারী পরিস্থিতি না হত, তাহলে এতদিনে আমার প্ল্যান বাস্তবে পরিণত হয়ে যেত। তবে খুব শীঘ্রই সলমন টকিজ খুলতে চলেছি।”

[আরও পড়ুন: কপিল শর্মার শোয়ে ডাকা হয়নি ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবির টিমকে! ক্ষুব্ধ পরিচালক ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement