shono
Advertisement

বাঁদরকে জল খাওয়াচ্ছেন ভাইজান, ভাইরাল ভিডিওতেই বিশেষ বার্তা দিলেন সলমন

দেখুন সেই ভিডিও। The post বাঁদরকে জল খাওয়াচ্ছেন ভাইজান, ভাইরাল ভিডিওতেই বিশেষ বার্তা দিলেন সলমন appeared first on Sangbad Pratidin.
Posted: 08:34 PM Jun 30, 2019Updated: 11:18 AM Jul 01, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সবসময়েই খবরের শিরোনামে থাকেন সলমন খান। কখনও আইনি বিপাকে পড়ে, আবার কখনও বা নিরাপত্তারক্ষীদের কষিয়ে চড় মেরে! তাঁর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা মজার পোস্ট, ভিডিও সবসময়েই অনুরাগীদের নজরে থাকে। ঠিক সেরকমই একটি ভিডিও সলমন পোস্ট করেছিলেন শনিবার। সাধ করে জল খাওয়াচ্ছেন এক বাঁদর ছানাকে। আর সেই ভিডিও-ই এখন ভাইরাল নেটদুনিয়ায়।

Advertisement

[আরও পড়ুন:  ‘সিঁদুর পরে বেশ করেছেন’, নুসরতের পাশে দাঁড়ালেন তসলিমা]

অনেক সময়েই বিশেষ বার্তা দিতে ভাইজান নিজের কিছু ভিডিও শেয়ার করে থাকেন। তাঁর ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যাটাও নেহাত কম নয়। ২৪ মিলিয়ন। এবার সেই অনুরাগীদের জন্যই একটি বিশেষ ভিডিও পোস্ট করেছেন ‘ভারত’ অভিনেতা। আর সেখানেই নজর কেড়েছেন ভাইজান। ভিডিওতে দেখা গিয়েছে, একটি প্লাস্টিকের বোতলে করে একটি বাঁদরকে জল খাওয়ানোর চেষ্টা করছেন সলমন খান। আর অন্যদিকে, সেই বাঁদরকে হাজারো সাধলেও জল খেতে নারাজ সে। অগত্যা, বেগতিক বুঝে সলমন নির্দেশ দিলেন তার জন্য একটি কাপ নিয়ে আসতে। এরপর সেই কাপে জল ঢেলে বাঁদরকে জল খাওয়ান ৫৩ বছরের ‘দাবাং’ অভিনেতা। সেই বাঁদর শাবককে আবার ‘বজরঙ্গি ভাইজান’ আখ্যাও দিয়েছেন সল্লু মিঞা। আর ভিডিওটির ক্যাপশনে তিনি লিখেছেন, “আমাদের বজরঙ্গি ভাইজান প্লাস্টিকের বোতলে জল খান না।”  

[আরও পড়ুন:  প্রকাশ্যে পরমব্রত-রুক্মিনীর ‘পাসওয়ার্ড’ ছবির লুক]

ঘনিষ্ঠ মহল বলছেন, ভাইজান শুধু রসিকতার জন্য এই ভিডিওটি আপলোড করেননি। বরং, এর নেপথ্যে রয়েছে এক নিগূঢ় কারণ। আসলে প্লাস্টিক বিরোধী প্রচারের জন্যই এহেন ক্যাপশন লিখেছেন ভাইজান। প্লাস্টিক ব্যবহারের জন্য পরিবেশ যেভাবে দূষিত হচ্ছে, তার রিপোর্ট দিন দিন বদলাচ্ছে। উল্লেখ্য, ক্ষতির খতিয়ান ক্রমশ বাড়ছে বই কমছে না। আর তাই এরকম একটা মজার ভিডিও শেয়ার করার মাধ্যমেই বিশেষ বার্তা দেওয়ার চেষ্টা করেছেন সলমন খান। আর প্লাস্টিক ব্যবহারের বিরুদ্ধে সচেতনতা গড়ে তুলতেও এই ভিডিও যে বিশেষ কার্যকরী হয়ে উঠতে পারে, তা বলাই বাহুল্য।

The post বাঁদরকে জল খাওয়াচ্ছেন ভাইজান, ভাইরাল ভিডিওতেই বিশেষ বার্তা দিলেন সলমন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement