shono
Advertisement

‘জওয়ানে’র ট্রেলার আসতেই টনক নড়ল সলমনের, জানালেন ‘টাইগার ৩’ রিলিজের দিনক্ষণ

জওয়ান ঝড়ে টিকে থাকতে টাইগার আসার খবর শোনালেন সলমন।
Posted: 01:01 PM Sep 02, 2023Updated: 01:01 PM Sep 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহরুখের ‘জওয়ানে’র ট্রেলার মুক্তি পেতেই হইচই। ‘পাঠান’ ছবির পর বাদশাকে জওয়ান রূপে দেখার জন্য অধীর আগ্রহে বসে রয়েছেন শাহরুখভক্তরা। হিসেব বলছে, ইতিমধ্য়েই অগ্রিম বুকিংয়ে ৯ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে ‘জওয়ান’। আর এই ‘জওয়ান’ ঝড়ের মাঝেই সলমন এলেন টাইগার হয়ে!

Advertisement

হ্যাঁ, সলমন সোশ্য়াল মিডিয়ায় শেয়ার করলেন টাইগার ৩ ছবি মুক্তির দিনক্ষণ। এই ছবির নতুন পোস্টার শেয়ার করে সলমন লিখলেন, ‘আ রাহা হু ম্য়ায়…!’

[আরও পড়ুন: গুমরে থাকা সম্পর্কের চক্রব্যূহে অঞ্জন-মমতা ও যিশু-পাওলি, দেখুন ‘পালান’-এর টিজার]

চলতি বছরের দিওয়ালিতেই মুক্তি পেতে চলেছে সলমনের বহু প্রতীক্ষিত ছবি ‘টাইগার ৩’। এই ছবিতেই ফের ক্য়াটরিনার সঙ্গে জুটি বেঁধেছেন সলমন। এমনকী, শাহরুখের পাঠান ছবিতেও টাইগার ৩ ছবির হালকা ইঙ্গিত দিয়েছিলেন ভাইজান। শোনা গিয়েছে, সলমনের নতুন টাইগারেও নাকি দেখা যাবে শাহরুখকে।

এদিকে ‘কিসি কা ভাই কিসি কি জান’ বক্স অফিসে আশাহতই করেছে এখনও পর্যন্ত। প্রথম দিন মাত্র ১৫.৮১ কোটি টাকা রোজগার করেছিল ছবিটি। যা সলমনের ইদে মুক্তিপ্রাপ্ত আগের ছবিগুলির তুলনায় অনেক কম। শনিবার সেটা বেড়ে ২৫ কোটি হলেও শেষ পর্যন্ত এই ছবির ১৫০ কোটির গণ্ডি পেরনো কঠিন বলেই মনে করছে ওয়াকিবহাল মহল। এই পরিস্থিতিতে তাই অনুরাগীদের ‘পাখির চোখ’ রয়েছে ‘টাইগারে’র দিকেই।

[আরও পড়ুন: রবীন্দ্রসংগীতের কথা বদলের প্রস্তাব মুখ্যমন্ত্রীর! ‘কোনওমতেই রাখা যায় না’, মত কবীর সুমনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement