shono
Advertisement

‘লাগ যা গলে’গেয়ে লতা মঙ্গেশকরকে শ্রদ্ধা জানালেন সলমন, দেখুন ভিডিও

গান শেষ করার পরই যেন ভাইজানের চোখের কোণে জল এসে যায়।
Posted: 03:28 PM Feb 13, 2022Updated: 03:28 PM Feb 13, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সংগীতের মাধ্যমেই সুরের সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরকে শ্রদ্ধা জানালেন সলমন খান (Salman Khan)। গাইলেন ‘লাগ যা গলে…’ গান। সোশ্যাল মিডিয়ায় আপলোড করলেন ভিডিও।

Advertisement

১৯৬৪ সালে মুক্তি পেয়েছিল মনোজ কুমার, সাধনা অভিনীত ছবি ‘ওহ কৌন থি?’। ছবিতে মদন মোহনের সুরে ‘লাগ যা গলে…’  গানটি গেয়েছিলেন লতা মঙ্গেশকর। সেই গানেই তাঁকে শ্রদ্ধা জানালেন ভাইজান। গান গাইতে গাইতে আবেগের স্রোতে ভেসে যান তিনি। গান শেষ করার পরই যেন তাঁর চোখের কোণে জল এসে যায়। চোয়াল শক্ত করে নিজেকে সামলে নেন বলিউডের সুলতান। 

[আরও পড়ুন: ঋণ পরিশোধে ‘অস্বীকার’! মা, বোন-সহ শিল্পা শেট্টিকে তলব আদালতের]

গত ৮ জানুয়ারি লতা মঙ্গেশকরের করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে। পরে জানা যায় কোভিডের (COVID-19) পাশাপাশি নিউমোনিয়াতেও আক্রান্ত কিংবদন্তি গায়িকা। একটানা মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন ৯২ বছরের শিল্পী। মাঝে তাঁর শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় ভেন্টিলেশন থেকেও সরানো হয়েছিল। কিন্তু ফের ভেন্টিলেশনে দিয়ে হয় সংগীতসম্রাজ্ঞীকে। ৬ ফেব্রুয়ারি তাঁর প্রয়াণের খবর প্রকাশ্যে আসে।

“আমাদের নাইটিঙ্গল, খুব মিস করব। কিন্তু আপনার সুর আমাদের সঙ্গে সবসময় থেকে যাবে।” ৬ ফেব্রুয়ারি একথাই সোশ্যাল মিডিয়ায় লেখেন সলমন খান। নিজের সঙ্গে লতা মঙ্গেশকরের একটি ছবিও আপলোড করেন তিনি। ছবিটি সম্ভবত কোনও অ্যাওয়ার্ড ফাংশনের। যেখানে মঞ্চে বক্তব্য রাখছিলেন সুরসম্রাজ্ঞী। আর তাঁর পাশে দাঁড়িয়েছিলেন সলমন। সম্ভবত শোয়ের সঞ্চালক ছিলেন তিনি। 

রবিবার কোকিলকণ্ঠীর গাওয়া গান শোনা যায় সলমনের কণ্ঠে। সকালেই ভিডিওটি আপলোড করেছেন বলিউডের সুলতান। আর ক্যাপশনে লিখেছেন, “আপনার মতো কেউ কখনও ছিল না, আর কোনওদিন থাকবেও না লতাজি।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

[আরও পড়ুন: দেশের দৈনিক করোনা সংক্রমণ নামল ৫০ হাজারের নিচে, ভোটপ্রচারে আরও ছাড় কমিশনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement