shono
Advertisement

প্রকাশ্যে নিরাপত্তারক্ষীকে কষিয়ে চড় সলমনের, ভাইরাল ভিডিও

কেন এমন করলেন অভিনেতা? The post প্রকাশ্যে নিরাপত্তারক্ষীকে কষিয়ে চড় সলমনের, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 09:32 PM Jun 05, 2019Updated: 09:32 PM Jun 05, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনস্ক্রিন তো বটেই অফস্ক্রিনেও তাঁর দাবাংগিরির উদাহরণ কম নেই। বিতর্ক তাঁর যেন পিছুই ছাড়ে না। ‘ভারত’ মুক্তির প্রাক্কালেও তার ব্যতিক্রম হল না। ফের শিরোনামে সলমন খান। তবে ছবির কারণে নয়। প্রকাশ্যে এক নিরাপত্তারক্ষীকে থাপ্পড় মেরে বিতর্কে জড়ালেন ভাইজান।

Advertisement

ঘটনা ‘ভারত’ মুক্তির ঠিক আগের দিন। স্পেশ্যাল স্ক্রিনিংয়ের জন্য হলে ঢুকছিলেন সল্লু মিঞা। স্বাভাবিকভাবেই প্রিয় ভাইজানকে দেখতে উপচে পড়েছিল ভিড়। মোবাইল হাতে প্রত্যেকেই সলমনের ছবি তোলার অপেক্ষায় ছিলেন। আর অভিনেতা সেখানে পৌঁছতেই হুই-হুল্লোড় পড়ে যায়। তারই মধ্যে দিয়ে বডিগার্ড শেরাকে সঙ্গে নিয়ে এগিয়ে যাচ্ছিলেন দাবাং খান। ভক্তদের সরিয়ে সলমনকে রাস্তা করে দিচ্ছিলেন এক নিরাপত্তারক্ষী। ঠিক তখনই ঘুরে দাঁড়িয়ে সেই রক্ষীর গালে সপাটে থাপ্পড় মারেন। ঘটনার আকস্মিকতায় সকলেই হকচকিয়ে যান। অত লোকের মধ্যে চড় খাওয়ায় মাথা নিচু করে সরে যান নিরাপত্তারক্ষীও। ঘটনার ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যা নিয়ে দ্বিধাবিভক্ত নেটদুনিয়া।

[আরও পড়ুন: দেব ও জিতের ভক্তদের মধ্যে তুমুল হাতাহাতি বসুশ্রীতে, গুরুতর জখম ১]

নিরাপত্তারক্ষীকে কেন কষিয়ে চড় মারলেন সলমন, সে বিষয়টি সম্পূর্ণ স্পষ্ট নয়। তাই অনেকেই বলছেন, প্রকাশ্যে এভাবে কারও গায়ে হাত তোলা একেবারেই উচিত হয়নি অভিনেতার। হাজার হোক, তিনি একজন সেলিব্রিটি, অনেকের আইকন। তাঁর এমন আচরণ তাঁর ভক্তদের মনে খারাপ প্রভাব ফেলবে। একটি পোস্টে আবার কটাক্ষ করে লেখা, “বিইং হিউম্যান…। গত রাতে সলমন খান এমন কাণ্ডই ঘটিয়েছেন।” তবে অনেকেই ভাইজানের পাশে দাঁড়িয়েছেন। কারণ জানা গিয়েছে, সেই সময় ভিড়ের মধ্যে দিশেহারা হয়ে পড়েছিল এক খুদে। কিন্তু নিরাপত্তারক্ষী তাকে উদ্ধার করতে পারছিলেন না। আর সেই কারণেই মেজাজ হারিয়ে তাঁকে চড় কষান অভিনেতা। বাচ্চাদের প্রতি তাঁর স্নেহ-ভালবাসার কথা সকলেরই জানা। তাই ওই শিশুর বেহাল অবস্থা দেখে মেজাজ ঠিক রাখতে পারেননি সলমন। তবে এমন ঘটনা নতুন নয়। এর আগেও প্রকাশ্যে একাধিক বিতর্কে জড়িয়েছেন তিনি। সলমনের সাইকেল চালানোর ভিডিও রেকর্ড করতে যাওয়ায় গত বছরই এক সাংবাদিকের হাত থেকে মোবাইল কেড়ে নিয়েছিলেন সুপারস্টার।

[আরও পড়ুন: ‘আদর্শ পুরুষ’ হয়ে কামব্যাক সলমনের, বক্স অফিসে ঝড় তোলার পথে ‘ভারত’]

The post প্রকাশ্যে নিরাপত্তারক্ষীকে কষিয়ে চড় সলমনের, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement