shono
Advertisement

সলমনের নয়া ইনিংস! ১৯ তলা হোটেল খুলছেন ভাইজান

সিনে-ব্যবসা কি ডুবন্ত? এবার হোটেল ইন্ডাস্ট্রিতে হাত পাকাচ্ছেন সলমন।
Posted: 04:12 PM May 20, 2023Updated: 04:16 PM May 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিনোদুনিয়া থেকে ক্রীড়াজগৎ, এযাবৎকাল বহু তারকাই হোটেল ইন্ডাস্ট্রিতে নাম লিখিয়েছেন। সেই তালিকাতেই এবার নবতম সংযোজন হতে চলেছেন সলমন খান। বান্দ্রায় বিলাসবহুল ক্যাফে-রেস্তরাঁ সমেত হোটেল খুলছেন অভিনেতা।

Advertisement

বান্দ্রার বিত্তশালী অঞ্চল কার্টার রোডের ওপর বহুদিন ধরেই একটা হোটেল খোলার পরিকল্পনা করছে খান পরিবার। প্রথম ধাপের কাজ ইতিমধ্যেই সারা। পেল্লাই আকৃতির প্রাসাদোপম ১৯তলা বিল্ডিং কিনে ফেলেছেন অভিনেতা। বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনের তরফেও সিলমোহর পড়ে গিয়েছে।

[আরও পড়ুন: ‘মা হিন্দু, বাবা মুসলিম’ ভুয়ো পরিচয় রটতেই সপাট জবাব জিনাত আমানের]

জানা গিয়েছে, খান পরিবারের তরফে বান্দ্রায় যে বিল্ডিং কেনা হয়েছে, সেখানে আগে আবাসন ছিল। সেখানেই প্রথমটায় একটা অ্যাপার্টমেন্ট কিনেছিলেন তাঁরা। পরে গোটা বিল্ডিংটাকেই নতুন করে ভেঙে-গড়ে একটা বিলাসবহুল অ্যাপার্টমেন্ট গড়ার পরিকল্পনা করে সলমনের পরিবার। তবে পরে ওই সিদ্ধান্ত বাতিল হয়। একবছর আগে ওই ১৯তলা আবাসনকেই ঝাঁ চকচকে হোটেলে পরিণত করার জন্য মুম্বই পুরসভার কাছে আবেদন পাঠানো হয়। যে সম্পত্তির মালিকানা আদতে সলমনের মা সলমা খানের হাতে।

প্রসঙ্গত, খান পরিবারের বিশ্বস্ত আর্কিটেক্ট সংস্থার কাছেও আবেদন গিয়েছে গোটা বিল্ডিংকে শীতাতপ নিয়ন্ত্রণ করে তোলার। দুটো ফ্লোরে রেস্তরাঁ ও ক্যাফে থাকবে। তিন নম্বর ফ্লোর বরাদ্দ জিম ও সুইমিংপুলের জন্য। ৭ থেকে ১৯ তলার পুরোটাই হবে পাঁচতারা হোটেল। যদিও সলমন কিংবা খান পরিবারের কেউই এপ্রসঙ্গে মুখ খোলেননি।

[আরও পড়ুন: গ্রেপ্তার বাংলাদেশি গায়ক নোবেল, এবার কী করলেন বিতর্কিত শিল্পী?]

প্রসঙ্গত, বক্সঅফিসে বর্তমানে সলমন খানের মন্দা বাজার। তাঁর একের পর এক ছবি সমালোচক তো বটেই এমনকী দর্শকদের মন কাড়তেও ব্যর্থ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement