shono
Advertisement

করোনা টিকায় অনীহা মুসলিমদের একাংশের, উৎসাহ বাড়াতে সলমনের সাহায্য চাইল মহারাষ্ট্র সরকার

এই মুহূর্তে অন্তীম ছবির প্রচারে ব্যস্ত সলমন খান।
Posted: 09:07 PM Nov 17, 2021Updated: 09:07 PM Nov 17, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা থেকে এখনও পুরোপুরি নিস্তার পায়নি দেশ। গত বছর থেকেই করোনা (Corona Virus) আক্রান্তের সংখ্যায় এগিয়ে ছিল মহারাষ্ট্র। এখনও সে রাজ্যের অবস্থা প্রায় একইরকম। সম্প্রতি মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপে জানিয়েছেন, ‘করোনা টিকা নিয়ে এখনও মহারাষ্ট্রের মুসলিম সম্প্রদায়ের একাংশের মধ্য়ে অনীহা রয়েছে। এই পরিস্থিতি ঠিক করতে হবে আগে।’

Advertisement

[আরও পড়ুন: ছাত্র রাজনীতিতে যশ ও নুসরত জুটি, শিলাদিত্যর নতুন ছবিতে ত্রিকোণ প্রেমের গল্প! ]

তথ্য অনুযায়ী, ভ্যাকসিন প্রদানের ক্ষেত্রে শীর্ষে রয়েছে মহারাষ্ট্র, তবে এই রাজ্যের বেশ কিছু এলাকায় টিকাকরণের হার তলানিতে। মন্ত্রী জানান, ‘মুসলিম সংখ্যাধিক্য রয়েছে সে সকল এলাকায়, টিকা নেওয়ার ক্ষেত্রে অনেকের মধ্যেই অনীহা দেখা দিয়েছে। এই কারণেই সলমন খানের (Salman Khan) সাহায্য নিতে চাই। সাধারণত দেখা গিয়েছে, সচেতনতা বাড়াতে চলচ্চিত্রের তারকাদের কথাই শোনে সাধারণ মানুষ’।

 

আপাতত, নিজের আগামী সিনেমা ‘অন্তীম’-এর প্রমোশনে ব্যস্ত রয়েছেন সলমন। এই ছবিতে সলমনের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে তাঁর ভগ্নীপতি আয়ূশ শর্মাকে। এছাড়াও, রিয়্যালিটি শো ‘বিগ বস’ নিয়েও ব্যস্ত রয়েছেন সলমন। মহারাষ্ট্র সরকারের এই প্রস্তাব নিয়ে কোনও মন্তব্য পাওয়া যায়নি সলমনের তরফ থেকে।

[আরও পড়ুন: ‘এ দেশে সকালে মেয়েদের পুজো হয়, রাতে ধর্ষণ’, বীর দাসের মন্তব্যে বিতর্কের ঝড়, দায়ের FIR]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement