shono
Advertisement

মেয়ের মৃত্যুর তদন্তে সিবিআইকে বাধা দিতেন সলমন, সুশান্তের প্রয়াণের পর বিস্ফোরক জিয়া খানের মা

অভিযোগ, সুরজকে জেরা না করার জন্য পুলিশকে বলেছিলেন সলমন। The post মেয়ের মৃত্যুর তদন্তে সিবিআইকে বাধা দিতেন সলমন, সুশান্তের প্রয়াণের পর বিস্ফোরক জিয়া খানের মা appeared first on Sangbad Pratidin.
Posted: 02:30 PM Jun 17, 2020Updated: 02:37 PM Jun 17, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে তোলপাড় চলছে গোটা দেশে। অভিযোগ উঠেছে স্বজনপোষণের শিকার হয়েছেন অভিনেতা। বলিউড শুধু স্টারকিডদের পাত্তা দেয়। এক আগে অনেকেই এমন অভিযোগ তুলেছেন। কিন্তু সুশান্তের মৃত্যু যেন তার ক্রুরতা আরও বেশি করে সামনে এনে দিল। কয়েক বছর আগে তাঁরই মতো আত্মহত্যা করেছিলেন অভিনেত্রী জিয়া খান (Jiah Khan)। যদিও জিয়ার কারণ ছিল সম্পূর্ণ ব্যক্তিগত। তবুও স্বজনপোষণের ঘটনা এক্ষেত্রেও ছিল। এমনটাই জানিয়েছেন জিয়ার মা রাবিয়া।

Advertisement

প্রয়াত অভিনেত্রী জিয়া খানের মা রাবিয়া সুশান্তের মৃত্যুতে শোকবার্তা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন। সেখানে সলমন খানের (Salman Khan) বিরুদ্ধে সরাসরি অভিযোগ তুলেছেন তিনি। বলেছেন, ২০১৩ সালে মাত্র ২৫ বছর বয়সে আত্মহত্যা করেন জিয়া। অভিনেত্রীর মৃত্যুর জন্য তাঁর প্রেমিক সুরজ পাঞ্চোলির বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার করার অভিযোগ ওঠে। এই ঘটনার দু’বছর পর, ২০১৫ সালে তিনি যখন লন্ডনে ছিলেন, তাঁকে ভারতে ডেকে পাঠানো হয়। ডেকেছিলেন এক সিবিআই অফিসার। তিনি রাবিয়াকে জানান, সলমন খানের কাছ থেকে ক্রমাগত হুমকি ফোন পাচ্ছিলেন তিনি। তাঁকে বারবার ফোন করে সলমন বলতেন সুরজকে যেন হেনস্তা না করা হয়। এমনকী সুরজে জেরা না করার কথাও বলতেন সলমন।

[ আরও পড়ুন: ঘরের ছেলের মৃত্যুতে উত্তপ্ত পাটনা, সলমন-করণের কুশপুতুল পোড়ালেন সুশান্তের অনুরাগীরা ]

লন্ডন থেকে রাবিয়াকে যখন ওই অফিসার ডেকে পাঠান, তখন তিনি কিছু বিভ্রান্তিকর প্রমাণের কথা বলেছিলেন। এরপর ভারতে আসেন রাবিয়া। তাঁর সঙ্গে দেখা করেন। তখনই তিনি বলেন, “সলমন খান আমাকে ফোন করেছিলেন। তিনি আমাকে রোজ ফোন করেন। বারবার বলেন, তিনি প্রচুর অর্থ বিনিয়োগ করেছেন। ওই ছেলেটিকে যেন কোনওভাবে হেনস্তা না করা হয়। জিজ্ঞাসাবাদ না করার কথাও বলেন। আমরা কী করতে পারি ম্যাডাম?”
জিয়ার মা জানিয়েছেন, তিনি বিষয়টি নিয়ে দিল্লিতে সিবিআইয়ের উচ্চপদস্থ কর্মকর্তাদের কাছে অভিযোগ করেছেন। রাবিয়া বলেছেন, “যদি তদন্ত চাপা দেওয়ার জন্য টাকা আর ক্ষমতার ব্যবহার করা হয়, তবে সাধারণ নাগরিককা কোথায় যাবে? আমি বলতে চাই, আমাদের সবাইকে একসঙ্গে প্রতিবাদ করতে হবে। বলিউডে এই বিষাক্ত আচরণ বন্ধ করতে হবে। বলিউডের পালটানো দরকার। বুলিংয়ের জন্য বলিউড ধ্বংস হয়ে গেয়েছে। একে জাগাতে হবে।”

[ আরও পড়ুন: সুশান্তের মৃত্যু মেনে নিতে পারেনি, প্রিয় অভিনেতার মতোই গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী অনুরাগী ]

The post মেয়ের মৃত্যুর তদন্তে সিবিআইকে বাধা দিতেন সলমন, সুশান্তের প্রয়াণের পর বিস্ফোরক জিয়া খানের মা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement