shono
Advertisement

‘ফন্নে খাঁ’ ছবিতে ঐশ্বর্যর পারফরম্যান্স দেখলেন সলমন

দেখুন সেই মুহূর্তের ছবি। The post ‘ফন্নে খাঁ’ ছবিতে ঐশ্বর্যর পারফরম্যান্স দেখলেন সলমন appeared first on Sangbad Pratidin.
Posted: 08:06 PM Jul 23, 2018Updated: 08:36 PM Jul 23, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘হাম দিল দে চুকে সনম’- রিল এবং রিয়েল লাইফ দুই ক্ষেত্রেই সত্যি। সেই ১৯৯৯-এর দিনকাল ভেসেছিল সলমন-ঐশ্বর্যর রোমান্সে। অন স্ক্রিন এবং অফ স্ক্রিনেও। বাকিটা অবশ্য ঝামেলা ও বিচ্ছেদের ইতিহাস। তারপর থেকে আর মুখোমুখি হননি। প্রায় ১৯ বছর পরে ঐশ্বর্যর পারফরম্যান্স দেখলেন সলমন খান।

Advertisement

[  মৌলবিকে কষিয়ে থাপ্পড় মারতে চাইলেন ফারহা খান, কেন জানেন? ]

‘ফন্নে খাঁ’ ছবিতে অভিনয় করেছেন ঐশ্বর্য রাই বচ্চন। চলছে ছবির প্রমোশন পর্ব। সেই প্রমোশনের জন্যই সলমন খানের শোয়ে হাজির হয়েছিল টিম ‘ফন্নে খাঁ’। ছিলেন অনিল কাপুরও। ঐশ্বর্য অবশ্য সেখানে ছিলেন না। এখন তিনি পরিবারের সঙ্গে লন্ডনে ছুটি কাটাতে ব্যস্ত। অবশ্য সলমনও কি ফ্যাক্টর? বলিঅন্দরের অনেকেই বলছেন, সলমনের শোয়ে কখনওই যেতেন না ঐশ্বর্য। গত ১৯ বছরে তাঁরা আর কখনও মুখোমুখি হননি। একসঙ্গে ছবি করা তো দূরের কথা, কোনও অনুষ্ঠানে দেখা গেলেও বরাবর দূরত্ব বজায় রেখেছেন। এর মধ্যে জীবনেও অনেক বদল এসেছে। ঐশ্বর্য অভিষেককে বিয়ে করে এখন আরাধ্যার মা। সলমন অবশ্য বিয়ে করেননি। তবে ক্যাটরিনা থেকে জ্যাকলিন-তাঁর জীবনেও অনেক নারী এসেছে। বলাই বাহুল্য, দুটো পথ দুদিকে বয়ে গিয়েছে। কিন্তু তা যেন কোনওভাবেই পাশাপাশি আসার নয়। এমনকী সৌজন্যের খাতিরেও নয়। বিভিন্ন সময় নানা বিতর্কে জড়িয়েছেন সলমন। কিন্তু তা নিয়ে টুঁ শব্দটিও করেননি ঐশ্বর্য। আবার ঐশ্বর্যের কোনও ছবি নিয়েও একটা কথা বলেননি সলমন। এতগুলো দিন পেরিয়েছে। তবু তাঁদের প্রেম এখনও বলিপাড়ার চর্চার বিষয়। আর তাই ঐশ্বর্যের পারফরম্যান্সে যখন চোখ রাখেন সলমন, তখন তা খবরের শিরোনামে উঠে আসে। শোয়ের সঞ্চালক হিসেবেই ফন্নে খাঁ ছবির প্রমোশনের মুহূর্তে হাজির থাকতে হয়েছিল সলমনকে। সে সময় যে ক্লিপিং চালানো হয়, সেখানে দেখা মিলল ঐশ্বর্যরও। এবং দেখা গেল প্রাক্তন প্রেমিকার সেই পারফরম্যান্স দেখছেনও সলমন। ৩ আগস্ট মুক্তি পাবে রাকেশ ওমপ্রকাশ মেহরার এই ছবি। এ ছবি কি দেখবেন সলমন? সে প্রশ্নের অবশ্য কোনও উত্তর মেলেনি।  

The post ‘ফন্নে খাঁ’ ছবিতে ঐশ্বর্যর পারফরম্যান্স দেখলেন সলমন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement