shono
Advertisement

জন্মদিনের শুভেচ্ছায় শাহরুখকে খোঁচা সলমনের! কী উত্তর দিলেন কিং খান?

শাহরুখের জন্মদিনে সাজল দুবাইয়ের বুর্জ খালিফা। দেখুন ভিডিও। The post জন্মদিনের শুভেচ্ছায় শাহরুখকে খোঁচা সলমনের! কী উত্তর দিলেন কিং খান? appeared first on Sangbad Pratidin.
Posted: 04:21 PM Nov 03, 2019Updated: 04:22 PM Nov 03, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অতীত কলহ ভুলে তাঁরা ফের করণ-অর্জুন হয়ে উঠেছেন। তাঁদের বন্ধুত্ব বি-টাউনে রীতিমতো দৃষ্টান্ত। আর অর্জুনের জন্মদিনে তাঁর জন্য করণ স্পেশ্যাল কিছু করবেন না, তাও আবার হয়? ঠিক ধরেছেন। শাহরুখ ও সলমনের বন্ধুত্বের কথাই হচ্ছে। শনিবার জন্মদিনে বলিউড তো বটেই গোটা দেশের ভক্তদের ভালবাসা পেয়েছেন কিং খান। ব্যতিক্রম ছিলেন না সল্লু মিঞাও। তবে তাঁর শুভেচ্ছায় ছিল এক মজার টুইস্ট।

Advertisement

শনিবার ৫৪ বছরের পা দিলেন বলিউডের বাদশা। গত বেশ কয়েকটি ছবি বক্স অফিসে ঝড় তুলতে না পারলেও শাহরুখের জনপ্রিয়তায় এতটুকু ভাটা পড়েনি। ভালবাসা আর শ্রদ্ধা রয়েছে সেই আগের মতোই। তাই তো মন্নতের সামনে ছিল উপচে পড়া ভিড়। শাহরুখও ভক্তদের নিরাশ করেননি। প্রতিবারের মতো এবারও বাড়ির সামনে এসে জাবড়া ফ্যানদের ধন্যবাদ জানিয়েছেন। তবে শুধুই ভারত নয়, গোটা বিশ্বে যে তাঁর ভক্ত নেহাত কম নয়, সেটাই প্রমাণ করল সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিও। দুবাইয়ের বিখ্যাত বুর্জ খালিফা রঙিন হয়ে উঠেছিল কিং খানের নামে। দীর্ঘতম ইমারতে লাইট অ্যান্ড সাউন্ডের মাধ্যমে শাহরুখকে জন্মদিনের শুভেচ্ছা জানানো হয়। দুবাই থেকে পাওয়া এমন শুভেচ্ছায় আপ্লুত শাহরুখও। টুইট করে ধন্যবাদও জানিয়েছেন সকলকে। আর বলিউডের ভাইজান? তিনি কী করলেন?

[আরও পড়ুন: বান্দ্রার কলেজে ভক্তদের সঙ্গে জন্মদিন উদযাপন শাহরুখের]

এবার ফেরা যাক তাঁর কথায়। নিজের সোশ্যাল অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন সলমন। যেখানে তাঁর সঙ্গে সোনাক্ষী সিনহা, জ্যাকলিন ফার্নান্ডেজ, সোহেল খান-সহ বি-টাউনের বেশ কিছু চেনা মুখ হাজির। তাঁরা একসঙ্গে গান গেয়ে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন শাহরুখকে। আর ‘হ্যাপি বার্থডে টু ইউ’ গান শেষ হতেই সলমন বলে ওঠেন, “তোকে তো ফোন করেছিলাম শাহরুখ। আমার ফোনটা তো ধরতে পারতিস।” পরে আবার সেই পোস্টে রিপ্লাইও করেন কিং খান। লেখেন, “ধন্যবাদ ভাই। তোমাকে খুব মিস করেছি। কিন্তু তুমি তো আজ হায়দরাবাদের মানুষের মনোরঞ্জন করছিলে। ওটা আমার মায়ের শহর। শুভেচ্ছার জন্য অনেক ভালবাসা আর ধন্যবাদ। তাড়াতাড়ি ফিরে এসো যাতে তোমার থেকে জন্মদিনের আলিঙ্গন পাই।” এভাবেই দুই তারকার বন্ধুত্ব অটুট থাকুক। প্রার্থনা তাঁদের শুভাকাঙ্খীদের।

[আরও পড়ুন: ৫৪ বছরে পদার্পণ বাদশার, মধ্যরাতেই মন্নতের সামনে উচ্ছ্বাস প্রকাশ ভক্তদের]

The post জন্মদিনের শুভেচ্ছায় শাহরুখকে খোঁচা সলমনের! কী উত্তর দিলেন কিং খান? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement