shono
Advertisement

দেরিতে হলেও বাজিমাত সলমনের, ১০০ কোটির ক্লাবে ‘দাবাং ৩’

দেশজুড়ে CAA'র বিরোধী আন্দোলনের জন্য উদ্বেগ প্রকাশ করেছেন সলমন। The post দেরিতে হলেও বাজিমাত সলমনের, ১০০ কোটির ক্লাবে ‘দাবাং ৩’ appeared first on Sangbad Pratidin.
Posted: 05:28 PM Dec 26, 2019Updated: 05:38 PM Dec 26, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সলমন খানের ছবি মানেই বক্স অফিসে ধুন্ধুমার। আর তা যদি ‘দাবাং’ ফ্র্যাঞ্চাইজি হয়, তাহলে তো কথাই নেই। বক্স অফিসে লাফিয়ে লাফিয়ে স্কোর বাড়ে ছবির। লাভের অঙ্কও নেহাত কম হয় না। কিন্তু ‘দাবাং ৩’র ক্ষেত্রে ব্যতিক্রম। সাধারণত মুক্তির দু-তিনদিনের মধ্যে ১০০ কোটির ক্লাবে পৌঁছে যায় ভাইজানের সিনেমা। কিন্তু এক্ষেত্রে সেটা হয়নি। ২০ ডিসেম্বর মুক্তির এক সপ্তাহ পর ১০০ কোটির ক্লাবে পৌঁছল ‘দাবাং ৩’।

Advertisement

সিনে বাণিজ্য বিশ্লেষকদের মতে, প্রায় ২০ কোটি ক্ষতির মুখে ভাইজানের ‘দাবাং থ্রি’। নেপথ্যে সংশোধিত নাগরিকত্ব আইন (Citizenship Amendments Act)। দেশজোড়া NRC, CAA নিয়ে যে প্রতিবাদ চলছে তারই আঁচ পড়ল ভাইজানের ‘দাবাং থ্রি’র বক্স অফিস কালেকশনে। ১০০ কোটির ক্লাবে পৌঁছতে ছবির সময় লাগল এক সপ্তাহ। বক্স অফিসে চটজলদি সাফল্য না পাওয়ায় ভাইজানের মন খারাপ তো বটেই। কিন্তু সেদিকে বিশেষ নজর দিতে চান না তিনি।

[ আরও পড়ুন: ঠাকুরদার মৃত্যুর পরদিনই পার্লারে নাইশা, মেয়ের পাশে দাঁড়ালেন অজয় ]

সম্প্রতি একটি সাক্ষাৎকারে বলেছেন, “দেশে এখন যা পরিস্থিতি চলছে তাতে ছবির ভাল ব্যবসা করা একটু কঠিন। আমার ভক্তদের ধন্যবাদ সবসময়ে আমার উপর বিশ্বাস রাখার জন্য। এত অস্থির পরিস্থিতির মধ্যেও তো ওঁরা সিনেমা দেখতে যাচ্ছেন। তাই ভাল ব্যবসা করার নেপথ্যে কৃতিত্বটাও ওঁদেরই। উত্তর ভারতের বেশ কিছু জায়গায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। তাই সেখানে ‘দাবাং থ্রি’ ভাল ব্যবসা করতে পারেনি। তবে হ্যাঁ, ওঁদের নিরাপত্তার কথাও বলব। আগে ভক্তদের নিরাপত্তা, পরে ‘দাবাং থ্রি’। তবে উত্তর ভারত ছাড়া অন্যান্য রাজ্যগুলিতে ভাল ব্যবসা করেছে ‘দাবাং থ্রি’।”

এই ছবিতে প্রজাপতি পাণ্ডের চুলবুল পাণ্ডে হয়ে ওঠার গল্প বলা হয়েছে। গল্প প্রসঙ্গেই এসেছে নারী পাচার, জল অপচয়, ধর্ষণের মতো ঘটনা। ছবিতে সলমন খান ছাড়াও অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা এবং সাই মঞ্জেরেকর। ছবিটি পরিচালনা করেছেন প্রভু দেবা।

[ আরও পড়ুন: এক ব্যর্থ পরিচালকের কাহিনি বলবে জয়-রুপাঞ্জনার ‘এভাবেই গল্প হোক’ ]

The post দেরিতে হলেও বাজিমাত সলমনের, ১০০ কোটির ক্লাবে ‘দাবাং ৩’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement