shono
Advertisement

এবার সলমনের হাত ধরে বড়পর্দায় ভাগ্নি আলিজেহ, জানেন কোন ছবিতে দেখা যাবে?

এই ছবির পরিচালক জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক সৌমেন্দ্র পাধি।
Posted: 02:35 PM Nov 23, 2022Updated: 02:37 PM Nov 23, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে নতুন ট্য়ালেন্ট লঞ্চ করার ব্যাপারে সলমন খানের জুড়ি মেলা ভার। সমীরা রেড্ডি, ক্যাটরিনা কাইফ, সোনাক্ষী সিনহা, স্নেহা উল্লা, জারিন খান, আয়ুশ শর্মা তালিকাটা বেশ লম্বা। আর এবার জামাই আয়ুশ শর্মার পর ঘরের মেয়েকে বড়পর্দায় আনতে চলেছেন সলমন (Salman Khan)! সলমনের দিদি আলভিরা ও অতুল অগ্নিহোত্রী মেয়ে আলিজেহ এবার অভিনয়ে আসতে চলেছেন। জানা গিয়েছে, জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক সৌমেন্দ্র পাধির ছবি দিয়েই বলিউডের পর্দায় আত্মপ্রকাশ করতে চলেছেন আলিজেহ। ছবির নাম ঠিক না হলেও, শুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

Advertisement

পরিচালক সৌমেন্দ্র এর আগে ‘জামতারা’ ওয়েব সিরিজ তৈরি করেছিল। যা কিনা দারুণ প্রশংসিত হয়েছিল দর্শকদের কাছে। এছাড়াও ‘বুধিয়া সিং’ ছবির জন্য জাতীয় পুরস্কার পেয়েছেন সৌমেন্দ্র।

[আরও পড়ুন: ‘অনেকদিন তো হল, তাড়াতাড়ি চলে আয় বুনু’, কাতর আরজি ঐন্দ্রিলার দিদির লেখায় ]

বলিউডে এক সময় অভিনয় করতেন অতুল অগ্নিহোত্রী। তারপর সিনেমা পরিচালনাও করেন। এছাড়াও সলমনের ‘রাধে’, ‘ভারত’, ‘বডিগার্ড’ ছবির প্রযোজনা করেছেন অতুল। অন্যদিকে, দিদি আলভিরা ফ্যাশন ডিজাইনার। অতুল ও আলভিরার মেয়ে আলিজেহ বহুদিন থেকেই সিনেমায় আসার জন্য নিজেকে তৈরি করছেন।

অন্যদিকে, বড় চমক দিতে চলেছেন সলমন ও তাঁর ভাইয়েরা। হ্যাঁ, বলিউডের গুঞ্জনে কান পাতলে শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি সলমন (Salman Khan), সোহেল ও আরবাজ একসঙ্গে মিলে বড়পর্দায় অভিনয় করতে চলেছেন। মোটামুটি সব নাকি রেডি!

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি একটি ইংরেজি সংবাদ মাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে গোটা ঘটনা ফাঁস করেন আরবাজ খান (Arbaz Khan)।

কী বলেন আরবাজ?

সংবাদমাধ্যমকে আরবাজ জানিয়েছেন, ”আমাদের তিনজনের যখন দেখা হয়, তখন আমরা সিনেমা, চিত্রনাট্য, গান নিয়ে আলোচনা করি। নতুন কী করা যায়, তা নিয়েও আলোচনা হয়। আর এই আলোচনার মধ্যে থেকেই আমরা প্ল্যান করি একসঙ্গে তিনজন মিলে কিছু একটা করব। প্ল্যান চলছে। চিত্রনাট্য নিয়ে কথাও চলছে। খুব শীঘ্রই ফ্লোরে আনার চেষ্টা হচ্ছে। আসলে আমাদের তিনজনের মধ্যে সলমন ভাই সবচেয়ে ব্যস্ত। সলমন একটু ফ্রি হলেই এই ছবি নিয়ে কাজ শুরু করতে হবে।”

[আরও পড়ুন:  বাবার আবার বিয়ে? ভিডিও দেখে মাথায় হাত দিতিপ্রিয়ার, তারপর…]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement