shono
Advertisement

সামান্থার নামে মন্দির তৈরি করে তাক লাগালেন অন্ধ্রের যুবক! ভাইরাল ছবি

শুক্রবার সামান্থার জন্মদিনে উদ্বোধন হবে এই মন্দিরের।
Posted: 04:19 PM Apr 27, 2023Updated: 04:19 PM Apr 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একেই বলে জব্বর ফ্য়ান। হ্যাঁ, এমনই এক ফ্য়ান জোগাড় করে ফেলেছেন দক্ষিণী তারকা সামান্থা। যে কিনা সামান্থার প্রেমে পাগল হয়ে মন্দিরই বানিয়ে ফেললেন। যে মন্দিরে মূর্তি নিজের হাতে তৈরি করলেন অন্ধ্রপ্রদেশের যুবক সন্দীপ। শুক্রবার অর্থাৎ ২৮ এপ্রিল ৩৬ বছরে পা রাখছেন সামান্থা। এদিনই এই মন্দির উদ্বোধন করবেন অন্ধ্রপ্রদেশের এই যুবক।

Advertisement

দক্ষিণী ছবিতে দীর্ঘদিন ধরে অভিনয় করছেন সামান্থা। সারা ভারতের দর্শকের কাছে তিনি প্রশংসা পান ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ (The Family Man 2) সিরিজের মাধ্যমে। সিরিজে রাজির ভূমিকায় অভিনয় করেন সামান্থা। এর জন্য একাধিক পুরস্কার পেয়েছেন তিনি। ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমায় সামান্থার আইটেম ডান্সও তুমুল জনপ্রিয় হয়। আগামীতে তেলুগু সায়েন্স ফিকশন থ্রিলা ‘যশোধা’য় দেখা যাবে সামান্থাকে।

[আরও পড়ুন: অল্পের জন্য রক্ষা, মা উড়ালপুলের উপর ভয়াবহ গাড়ি দুর্ঘটনা থেকে বাঁচলেন সপ্তর্ষি ও সোহিনী]

‘সিটাডেল’-এর ভারতীয় ভার্সনের ছবিতেও অভিনয় করছেন সামান্থা। বরুণ ধাওয়ানের পাশাপাশি এবার দেখা যাবে দক্ষিণী তারকাকেও। সামান্থার লুক প্রকাশ্যে আসার পর প্রশংসা পাচ্ছেন সর্বত্র। কালো জ্যাকেট, জিনস, সানগ্লাস পরা অবতারে ধরা দিয়েছেন অভিনেত্রী। তাঁর লুকের প্রশংসা করেছেন ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়াও।

[আরও পড়ুন: সিনেমার কাজে মুম্বই ছাড়তে ভয় পাচ্ছেন রণবীর কাপুর! কারণ জানলে অবাক হবেন]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement