shono
Advertisement

সোশ্যাল মিডিয়ায় এবার মৌলবাদীদের নিশানায় সানিয়া

সপ্তাহ দুয়েক আগে ফেসবুকে লাল লেহেঙ্গা পরা একটি ছবি পোস্ট করেছিলেন হায়দরাবাদি সুন্দরী। The post সোশ্যাল মিডিয়ায় এবার মৌলবাদীদের নিশানায় সানিয়া appeared first on Sangbad Pratidin.
Posted: 09:26 PM Jan 09, 2017Updated: 05:57 PM Jul 13, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহম্মদ শামি, মহম্মদ কাইফ এবং মীরের পর এবার মৌলবাদীদের নিশানায় সানিয়া মির্জা। সোশ্যাল মিডিয়ায় টেনিসতারকাকে একহাত নিল সংখ্যালঘু সম্প্রদায়ের কয়েকজন ব্যক্তি। যাদের কাছে মহিলাদের পোশাকটাই তাদের শালীনতার আসল পরিচয়। বাকি সব গৌণ।

Advertisement

সপ্তাহ দুয়েক আগে ফেসবুকে লাল লেহেঙ্গা পরা একটি ছবি পোস্ট করেছিলেন হায়দরাবাদি সুন্দরী। তারপরই ধর্মীয় সংকীর্ণ চিন্তাধারার শিকার হন তিনি। অনেকে লিখেছেন, এই পোশাকে তাঁকে দেখতে মোটেই ভাল লাগছে না। অনেকের প্রশ্ন, সানিয়া খেলার দুনিয়া ছেড়ে কি মডেলিং শুরু করছেন? এমনকী, ইসলাম ধর্মের মহিলার এই ধরনের পোশাক পরা যে একেবারেই উচিত নয়, তাও মনে করিয়ে দেওয়া হয়েছে। কেন বোরখা পরেননি এ প্রশ্নও তুললেন কেউ কেউ।

এর আগে স্ত্রী হাসিন জাহানের স্লিভলেস পোশাক পরা একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তীব্র সমালোচনার মুখে পড়তে হয়েছিল ভারতীয় পেসার শামিকে। আবার সূর্য নমস্কারের ছবি পোস্ট করে টুইটারে কট্টরপন্থীদের কটাক্ষের পাত্র হয়ে উঠেছিলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার কাইফ। স্ত্রী ও মেয়ের সঙ্গে বড়দিন সেলিব্রেট করে ইসলামকে অমপান করেছেন মীর। এভাবেই টলিউডের অভিনেতার দিকে ছুটে এসেছিল সমালোচনার তীর। এবার সানিয়া। কট্টরপন্থীদের মানসিকতা এভাবেই বারবার চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিচ্ছে সমাজের অন্ধকার দিকটা।

(ফের স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করেই বিদ্রুপের জবাব শামির)

(বড়দিন উদযাপন করে তীব্র সমালোচনার মুখে মীর)

The post সোশ্যাল মিডিয়ায় এবার মৌলবাদীদের নিশানায় সানিয়া appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement