shono
Advertisement

সানিয়ার বদলে সাইনা বা সিন্ধুকে করা হোক তেলেঙ্গানার মুখ, দাবি বিজেপি বিধায়কের

সানিয়াকে পাকিস্তানের বধূ বলে কটাক্ষ টাইগার রাজা সিংয়ের। The post সানিয়ার বদলে সাইনা বা সিন্ধুকে করা হোক তেলেঙ্গানার মুখ, দাবি বিজেপি বিধায়কের appeared first on Sangbad Pratidin.
Posted: 05:11 PM Feb 19, 2019Updated: 05:11 PM Feb 19, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টেনিস প্লেয়ার সানিয়া মির্জার বদলে ব্যাডমিন্টন প্লেয়ার সাইনা নেহওয়াল বা পি ভি সিন্ধুকে করা হোক তেলেঙ্গানার মুখ। এই দাবিই তুললেন তেলেঙ্গানার একমাত্র বিজেপি বিধায়ক টাইগার রাজা সিং লোধ। সানিয়াকে পাকিস্তানের বধূ বলে কটাক্ষ করে তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও-এর কাছে তাঁকে রাজ্যের ব্র্যান্ড অ্যাম্বাসাডর থেকে সরানোর আবেদন করেন তিনি।

Advertisement

পুলওয়ামার জঙ্গি হামলার পরে সোশ্যাল মিডিয়ায় করা টেনিস প্লেয়ার সানিয়া মির্জার মন্তব্যের প্রেক্ষিতে এই দাবি তুললেন রাজা সিং। ১৪ ফেব্রুয়ারিকে কালো দিন আখ্যা দিয়ে তিনি সন্ত্রাসবাদের বিরোধী বলে মন্তব্য করেছিলেন সানিয়া। কিন্তু, এর জন্য তাঁকে বিষয়টি নিয়ে চিৎকার করতে হবে বা প্রকাশ্যে মন্তব্য করতে হবে বলে তিনি মনে করেন না। তাঁর কথায়, অনেকে মনে করেন যেহুতু আমরা সেলিব্রিটি তাই আমাদের জঙ্গি হামলার নিন্দা করা উচিত। এবং সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে প্রমাণ করা দরকার যে আমরা দেশপ্রেমিক ও দেশের খেয়াল রাখি।

[জঙ্গি হামলা ভুলে পোশাক দেখাতে ব্যস্ত সানিয়া, নেটদুনিয়ায় বিতর্কের ঝড়]

তিনি টুইট করেন, টআমি দেশের জন্য খেলি। আর তা দিয়ে প্রমাণ করি দেশের প্রতি আমার ভালবাসা। আমি সিআরপিএফ জওয়ান ও তাঁদের পরিবারের পাশেও আছি। এবং আমি মনে করি দেশরক্ষার কাজ যারা করেন তাঁরাই আসল নায়ক।ট

তাঁর এই টুইটের পরই সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় বয়ে যায়। আর তারপরই একটি ভিডিও বার্তা প্রকাশ করেন তেলেঙ্গানার গোশামহলের বিজেপি বিধায়ক টাইগার রাজা সিং লোধ। তাতে তিনি উল্লেখ করেন, ‘পুলওয়ামার ঘটনার পরে বিষয়টির নিন্দা করে অন্য দেশগুলিও ভারতকে সমর্থন করছে। রাজ্যের মুখ্যমন্ত্রী মিস্টার রাও নিজের জন্মদিন পালন না করার সিদ্ধান্ত নিয়েছেন। এখন তাঁর উচিত পাকিস্তানের বধূকে রাজ্যের ব্র্যান্ড অ্যাম্বাসাডরের পদ থেকে সরিয়ে দেওয়া। সানিয়ার জায়গায় তেলেঙ্গানার মুখ হিসেবে তুলে ধরার জন্য সাইনা নেহওয়াল বা পি ভি সিন্ধুর মতো অনেক বড় মাপের খেলোয়াড় আমাদের কাছে আছেন।’

The post সানিয়ার বদলে সাইনা বা সিন্ধুকে করা হোক তেলেঙ্গানার মুখ, দাবি বিজেপি বিধায়কের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement