shono
Advertisement

জঙ্গি হামলা ভুলে পোশাক দেখাতে ব্যস্ত সানিয়া, নেটদুনিয়ায় বিতর্কের ঝড়

বিতর্ক ঘনীভূত হতেই আসরে নামেন হায়দরাবাদি সুন্দরী। The post জঙ্গি হামলা ভুলে পোশাক দেখাতে ব্যস্ত সানিয়া, নেটদুনিয়ায় বিতর্কের ঝড় appeared first on Sangbad Pratidin.
Posted: 03:49 PM Feb 15, 2019Updated: 03:49 PM Feb 15, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি পাকিস্তানের পুত্রবধূ। যে কারণে নানা ইস্যুতে তাঁকে কট্টরপন্থীদের রোষের মুখে পড়তে হয়। কিন্তু এবার কিছু না করেই তাঁর সমালোচনার সম্মুখীন হতে হল তাঁকে। সোশ্যাল মিডিয়ায় তাঁকে একহাত নিলেন নেটিজেনরা। তিনি সানিয়া মির্জা।

Advertisement

[সন্ত্রাস বিধ্বস্ত কাশ্মীরে কি হবে ইস্টবেঙ্গল ম্যাচ? কী জানাল ফেডারেশন?]

ভালবেসে পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিককেই নিজের জীবনসঙ্গী করেছিলেন ভারতীয় টেনিস তারকা। বিয়ের পর অনেকগুলো বছর কেটে গিয়েছে। ফুটফুটে ইজহান মির্জা মালিকের মা হয়েছেন তিনি। কিন্তু পাক তারকাকে বিয়ে করা নিয়ে এখনও বির্তকের মুখে পড়তে হয় ডাবলসে গ্রান্ডস্লামজয়ী তারকাকে। পুলওয়ামার ঘটনার পরও তার ব্যতিক্রম হল না।

বৃহস্পতিবার জঙ্গি হামলায় কেঁপে ওঠে কাশ্মীরের পুলওয়ামা। সেনাবাহিনীর কনভয়ে হামলা চালিয়ে নিজেদের অস্তিত্বের জানান দেয় জঙ্গিরা। বিস্ফোরণ ও গুলিতে শহিদ হন ৪৯ জন সিআরপিএফ জওয়ান। গোটা দেশে বদলার আগুন জ্বলছে। মহারাষ্ট্র থেকে ভোপাল, হাওড়া থেকে কাশ্মীর, দেশের বিভিন্ন প্রান্তে শহিদদের শ্রদ্ধা জানাতে বেরিয়েছে মোমবাতি মিছিল। খেলার দুনিয়া থেকে বিনো দুনিয়ার সেলেবরা, সোশ্যাল মিডিয়ায় প্রত্যেকেই ঘটনার নিন্দা করেছেন। কড়া ভাষায় ঘটনার প্রতিবাদ জানিয়ে পাকিস্তানের সমালোচনা করেছেন অনেকে। সঙ্গে শহিদ ও তাঁদের পরিবারকে সহানুভূতিও জানিয়েছেন। কিন্তু সানিয়া মির্জা? এ প্রসঙ্গে তাঁর কী প্রতিক্রিয়া? না, নেটদুনিয়ায় এনিয়ে কোনও প্রতিক্রিয়া দেননি তিনি। তবে তার মানে এই নয় যে আপাতত সোশ্যাল মিডিয়া থেকে বিরত রয়েছেন। নিজের ডিজাইনার পোশাকের ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। তার লিংক দিয়ে আবার টুইটও করেছেন। সবই করেছেন দেশে এত বড় সন্ত্রাস হামলার পর। অথচ খেলার মাঠে দেশের প্রতিনিধির ভারচুয়াল ওয়ালে জায়গা পায়নি কাশ্মীরের ঘটনা। আর এতেই উঠেছে সমালোচনার ঝড়। সানিয়া পোশাক নিয়ে যে পোস্ট করেছেন, সেখানেই নেটিজেনরা সরব হয়েছেন। প্রশ্ন, জঙ্গি হামলা নিয়ে কোনও প্রতিক্রিয়া না দিয়ে আপনি এসব টুইট করছেন। এমন উত্তপ্ত পরিস্থিতিতেও আপনি নিজের পোশাক দেখাতে ব্যস্ত?

বিতর্ক ঘনীভূত হতেই আসরে নামেন হায়দরাবাদি সুন্দরী। ড্যামেজ কন্ট্রোল করে পুলওয়ামায় শহিদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে টুইট করেন সানিয়া। তবে তাঁর প্রতিক্রিয়াকে অনেকেই এখন দায়সারা বলে কটাক্ষ করছেন।

[‘আর কথা নয়, এবার জবাব যুদ্ধক্ষেত্রে’, শহিদ পরিবারের পাশে বিরাট-গম্ভীর]

The post জঙ্গি হামলা ভুলে পোশাক দেখাতে ব্যস্ত সানিয়া, নেটদুনিয়ায় বিতর্কের ঝড় appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement