shono
Advertisement

‘হীরামাণ্ডি’র ফার্স্টলুক টিজারেই চমক, বারবনিতার কাহিনিতে নজর কাড়লেন ছয় নায়িকা

সঞ্জয় লীলা বনশালির মুন্সিয়ানার ছোঁয়া এবার দেখা যাবে ওয়েবদুনিয়ায়।
Posted: 02:42 PM Feb 18, 2023Updated: 02:42 PM Feb 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উজ্জ্বল চোখে ছুরির থেকেও তীক্ষ্ণ ধার। ঠোঁটের হাসিতে যতটা কোমলতা, ততটাই নিষ্ঠুর মনের ছাপ স্পষ্ট। এমনই মেজাজ পাওয়া গেল সঞ্জয় লীলা বনশালির ‘হীরামাণ্ডি’তে (Heeramandi)। চেনা ছন্দেই ওয়েবদুনিয়ায় সফর শুরু করতে চলেছেন পরিচালক।

Advertisement

কিছুদিন আগেই বনশালির মুন্সিয়ানার ছোঁয়ায় ‘গাঙ্গুবাঈ কাঠিয়াবাড়ি’ হয়ে উঠেছিলেন আলিয়া ভাট। বক্সঅফিসে সাফল্যও পেয়েছিল সিনেমাটি। এবারে পতিতাপল্লির কাহিনি নিয়ে ওয়েব সিরিজ তৈরি করছেন পরিচালক। আর তাতে রয়েছেন মণীশা কৈরালা, সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha), অদিতি রাও হায়দরি (Aditi Rao Hydari), রিচা চড্ডা, শারমিন সেগল ও সনজিদা শেখ। বড়পর্দা ও ছোটপর্দার এই ছয় অভিনেত্রীই এবার বনশালির তুরুপের তাস।

[আরও পড়ুন: স্মৃতি ইরানির মেয়ের রিসেপশনে হাজির শাহরুখ খান! বাদশাকে পার্টিতে দেখে আপ্লুত কেন্দ্রীয় মন্ত্রী]

স্বাধীনতার আগে লাহোরের বারবনিতাদের জীবন কেমন ছিল? কারা রানির মতো জীবন অতিবাহিত করতেন? কারাই বাবা প্রতিমুহূর্তে সমাজের চোখে চোখ রেখে নিজের শর্তে চলতেন, সেই কাহিনিই বনশালির এই নতুন সিরিজে দেখা যাবে বলে খবর। শোনা গিয়েছে, ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’র শুটিংয়ের সেটকেই নতুনভাবে সাজিয়ে তোলা হয়েছে। আর সেখানেই ‘হীরামাণ্ডি’র শুটিং করা হচ্ছে।

সিরিজের দু’টি ফার্স্টলুক টিজার প্রকাশ করা হয়েছে। একটি নায়িকারা সোনালি পোশাকে রয়েছেন, আরেকটিতে কালো পোশাকে। এর আগে ‘হীরামাণ্ডি’ নিয়ে কথা বলতে গিয়ে সঞ্জয় লীলা বনশালি জানিয়েছিলেন, এটি তাঁর ড্রিম প্রজেক্ট। অনেক পরিকল্পনা, প্রস্তুতির পর কাজটি শুরু করছেন। এই সিরিজের মাধ্যমে বারবনিতার জীবনের চালচিত্র সারা বিশ্বের দর্শকদের সামনে তুলে ধরতে চান তিনি। তাই কোনও খামতি রাখতে চান না। নেটফ্লিক্সে দেখা যাবে ‘হীরামাণ্ডি’। কবে থেকে? তা এখনও পর্যন্ত জানা যায়নি।

[আরও পড়ুন: অ্যাওয়ার্ড শোয়ে আচমকা বুকে ব্যথা, প্রয়াত ‘মির্জাপুর’ খ্যাত অভিনেতা শাহনওয়াজ প্রধান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement