shono
Advertisement

রিয়েল লাইফে নিজেও মাদকাসক্ত ছিলেন, বিস্ফোরক স্বীকারোক্তি রণবীরের

কেমন করে এই নেশার কবলে পড়েছিলেন নায়ক? The post রিয়েল লাইফে নিজেও মাদকাসক্ত ছিলেন, বিস্ফোরক স্বীকারোক্তি রণবীরের appeared first on Sangbad Pratidin.
Posted: 04:53 PM Jul 04, 2018Updated: 05:23 PM Jul 04, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নকল করেননি। কেবল অভিনয়ের গুণে ‘সঞ্জু’র চরিত্রের সঙ্গে মিশে গিয়েছেন রণবীর কাপুর। রাজকুমার হিরানির সিনেমায় তিনিই সর্বেসর্বা। সপ্তাহ খানেকের মধ্যেই বক্স অফিসের ক্রিজে সেঞ্চুরি হাঁকিয়ে হিটের দৌড়ে এগিয়ে গিয়েছে রণবীর কাপুরের ‘সঞ্জু’। পাঁচ দিনেই দেড়শো কোটি টাকার ব্যবসা করে ফেলেছে তাঁর ছবি। মুক্তির পর চারদিক থেকে আসছে প্রশংসা। কেমন করে সঞ্জয় দত্তের চরিত্র এমন নিখুঁতভাবে ফুটিয়ে তুললেন নায়ক? এই প্রশ্নই করছেন সকলে। আভাস কিছুটা হলেও দিলেন নায়ক। তিনি নিজেও তারকা-পুত্র। তাই সঞ্জয়ের জীবনকে নিজের অভিজ্ঞতা থেকে অনুভব করতে পেরেছেন। আর বদসঙ্গে তিনিও ফেঁসেছিলেন। এমন তথ্যই ছবি মুক্তির পর জানালেন জুনিয়র কাপুর। ফাঁস করলেন নিজের সম্পর্কে বিস্ফোরক তথ্য। মাদকের নেশায় একদিন আসক্ত ছিলেন তিনিও। এতদিনে তা স্বীকার করলেন রণবীর।

Advertisement

[ক্যানসারে ভুগছেন সোনালি, ইনস্টাগ্রাম পোস্টে লড়াইয়ের কথা জানালেন অভিনেত্রী]

এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে একথা জানিয়েছেন অভিনেতা। কলেজ জীবনে এই ভুলটা তিনি করে বসেছিলেন। কিছু বদসঙ্গে জড়িয়ে পড়েছিলেন। নিয়মিত মাদক সেবন করতে শুরু করেছিলেন। কিন্তু অল্প সময়েই নিজের ভুল বুঝতে পারেন অভিনেতা। মাদকের নেশা ত্যাগ করেন তিনি। সেই সময়টা বেশ কঠিন ছিল। পুরনো সেই অভিজ্ঞতাই ‘সঞ্জু’র ক্ষেত্রে কাজে লেগেছে। তবে আজকের প্রজন্মকে এই নেশা থেকে দূরে থাকার পরামর্শই দিয়েছেন ঋষি-পুত্র। পাঁচ মিনিটের সুখের জন্য সারাজীবন নষ্ট না করার অনুরোধ জানিয়েছেন তিনি।

[আম্বানির পার্টিতে পোশাক বিভ্রাটের শিকার পরিণীতি, বাঁচালেন সিদ্ধার্থ]

অবশ্য মাদকের নেশা ছাড়তে পারলেও একটি বদভ্যাস রণবীরের রয়ে গিয়েছে। ধূমপানের নেশা ছাড়তে পারেননি অভিনেতা। তিনি জানেন এ নেশা মাদকের থেকেও খারাপ। কিন্তু কিছুতেই ছাড়তে পারছেন না। ছাড়তে পারছেন না মিষ্টির প্রতি নিজের আসক্তিও। এই দুই আক্ষেপ তাঁর জীবনে রয়ে গিয়েছে।

[‘রহস্য রোমাঞ্চ সিরিজ’-এ বাজিমাতের অপেক্ষায় প্রিয়াঙ্কা-রুদ্রনীল-বিশ্বনাথরা]

The post রিয়েল লাইফে নিজেও মাদকাসক্ত ছিলেন, বিস্ফোরক স্বীকারোক্তি রণবীরের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement