shono
Advertisement

‘ককটেল ২’-এ সারা ও অনন্যা! নায়ক কে?

সূত্র বলছে, নতুন ককটেলে নাকি বড়সড় চমক থাকবে।
Posted: 07:22 PM Feb 01, 2024Updated: 07:22 PM Feb 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুই নায়িকারা নাকি কখনও বন্ধু হতে পারে না। তাঁদের মধ্যে নাকি শুধুই ঝগড়া, ঝঞ্ঝাট। হিংসা তো থাকেই। এমনকী, থাকে বয়ফ্রেন্ড নিয়ে টানাটানির গল্পও। তবে এসব পুরনো ভাবনাকে তুড়ি মেরে উড়িয়ে দিয়েছেন সারা আলি খান ও অনন্যা পাণ্ডে। এদের মধ্য়ে হিংসা নেই। রেষারেষিও নেই। তবে একসময় একই নায়ককে ডেট করেছেন সারা ও অনন্যা। আর এবার একই ফ্রেমে বলিউডের এই দুই নায়িকা।

Advertisement

[আরও পড়ুন: জল পড়ছে, পলেস্তারা খসছে! লস অ্যাঞ্জেলসের বাড়ি ছাড়লেন নিক-প্রিয়াঙ্কা, মামলাও দায়ের করলেন]

কয়েকদিন আগে ‘কফি উইথ করণ’-এ একই সঙ্গে এসেছিলেন সারা ও অনন্যা। করণের প্রশ্নে, প্রেম, কেরিয়ার নিয়ে খুল্লমখুল্লা কথাও বলেছেন। যেমন সারা জানিয়েছেন কার্তিক আরিয়ানের সঙ্গে ব্রেকআপের পর এখন তিনি একাই রয়েছেন। অন্যদিকে আদিত্য রায় কাপুরের সঙ্গে প্রেম স্বীকারও করে নিয়েছেন অনন্যা।

তবে এবার নতুন খবর হল, ‘ককটেল ২’ ছবিতে একসঙ্গে দেখা যাবে সারা ও অনন্যাকে। ইতিমধ্যেই নাকি এই ছবির চিত্রনাট্য পড়ে ফেলেছেন দুই নায়িকা। ২০১২ সালে মুক্তি পায় দীপিকা, সইফ ও ডায়না পেন্টির ককটেল। ছবিটা বক্স অফিসে দারুণ সাফল্য পেয়েছিল। প্রশংসিত হয়েছিল দীপিকার অভিনয়ও।

এই ছবির নায়ক কে?

শোনা যাচ্ছে, আদিত্য রায় কাপুর ও কার্তিক আরিয়ান দুজনের কাছেই অফার গিয়েছে। তবে দুই নায়কের থেকে এখনও সবুজ সংকেত পাওয়া যায়নি।

[আরও পড়ুন: গ্রেপ্তার দেবশ্রী রায়! কী এমন করলেন টলিউডের ‘কেমিস্ট্রি মাসি’?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement