shono
Advertisement

দাড়ি-গোঁফ আর বিকিনি পরে সুইমিং পুলে! আজব কীর্তি সারা আলি খানের

কেন এমন ছবি পোস্ট করেছেন অভিনেত্রী?
Posted: 03:28 PM Mar 01, 2023Updated: 03:28 PM Mar 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেন্স অফ হিউমার কাকে বলে তা ভালভাবেই জানেন সারা আলি খান (Sara Ali Khan)। রঙ্গ-রসিকতা করে সোশ্যাল মিডিয়ায় নানা ছবি ও ভিডিও পোস্ট করেন। তবে এবারের পোস্টে চমকে দিলেন তিনি। দাড়ি-গোঁফ আর বিকিনি পরেই নেমে পড়লেন সুইমিং পুলে।

Advertisement

সারার এই আজব কীর্তি দেখে তাজ্জব নেটদুনিয়া। কেন এমন সাজ সইফ-অমৃতার মেয়ের? এই প্রশ্নই উঠছে। প্রশ্নের উত্তর অবশ্য ছবির নিচেই দিয়েছেন সারা। কাচে ফুটে ওঠা প্রতিচ্ছবি সবাইকে দেখার অনুরোধ জানিয়েছেন তিনি। আর তাতে দেখা যাচ্ছে পরিচালক হোমি আদাজানিয়াকে। হোমির পরিচালনায় ‘মার্ডার মুবারক’ সিনেমায় অভিনয় করছেন সারা। পরিচালকই এডিট করে অভিনেত্রীর এমন ছবি তৈরি করে দিয়েছেন।

[আরও পড়ুন: ‘দিদি নাম্বার ১’-এ যেতে চান? এবার নাম নথিভুক্ত করা আরও সহজ, জানালেন রচনা]

২০১৮ সালে ‘কেদারনাথ’ সিনেমার মাধ্যমে বলিউডে নিজের যাত্রা শুরু করেছিলেন সারা। কিছুদিন আগেই তাঁর ‘অ্যায় ওয়াতন মেরে ওয়াতন’ (Ae Watan Mere Watan) ছবির টিজার প্রকাশ্যে এসেছে। ছবিতে স্বাধীনতা সংগ্রামীর ভূমিকায় অভিনয় করেছেন সারা। আর একেবারে ডিগ্ল্যাম লুকেই দেখা গিয়েছে তাঁকে।

‘এক থি ডায়ান’ খ্যাত পরিচালক কন্নন আইয়ারের পরিচালনায় ‘অ্যায় ওয়াতন মেরে ওয়াতন’ সিনেমায় অভিনয় করছেন সারা। অভিনেত্রীর চরিত্রের নাম এখনও পর্যন্ত জানা যায়নি। তবে টিজারের ক্যাপশনে সইফকন্যা লিখেছিলেন, “দেশের স্বাধীনতা সংগ্রাম ও অখ্যাত স্বাধীনতা সংগ্রামীদের জন্য রইল শ্রদ্ধা। এই কাহিনি সকলের জানা প্রয়োজন, আর এর সঙ্গে যুক্ত হতে পেরে আমি খুবই ও সম্মানিত বোধ করছি। জয় হিন্দ!”

[আরও পড়ুন: অস্কারে ‘নাতু নাতু’ গানের স্পেশ্যাল পারফরম্যান্স, দুই নায়ক রামচরণ- জুনিয়র NTR নাচবেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement