shono
Advertisement

কেদারনাথে হ্যাট্রিক সারা আলি খানের, পুজো দিয়ে স্থানীয় বস্‌তিতে শাকও বাছলেন সইফকন্যা

জাহ্নবী কাপুরও কি গিয়েছেন সঙ্গে?
Posted: 04:03 PM Oct 30, 2023Updated: 04:03 PM Oct 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেদারনাথ দিয়েই ফিল্মি কেরিয়ার শুরু করেছিলেন। এবার এই তীর্থযাত্রায় হ্যাট্রিক করে ফেললেন সারা আলি খান। মুসলিম ধর্মাবলম্বী হয়েও দেশের প্রায় সব হিন্দু তীর্থক্ষেত্রে গিয়েছেন নবাবকন্য়া। তার জন্য অবশ্য কম কটু কথা শুনতে হয়নি! তবে নেটপাড়ার নীতিপুলিশ রক্তচক্ষুর কাছে দমে যেতে নারাজ সারা আলি খান। এবার ফের কেদারনাথ যাত্রায় গেলেন অভিনেত্রী।

Advertisement

পাহাড় খুবই পছন্দের সারার। তাই ব্য়স্ত শিডিউলের ফাঁকে সময় পেলেই বেরিয়ে পড়েন ব্যাগ গুছিয়ে। কাশ্মীর, লাদাখ থেকে উত্তরাখণ্ডের সব পাহাড়ি এলাকা চষে ফেলেছেন অভিনেত্রী। এবার ফের বলিপাড়ার ‘সংস্কারিকন্যা’কে দেখা গেল কেদারনাথে। পুজো দিয়ে সাধু-সন্ন্যাসীদের থেকে আশীর্বাদও নিলেন সারা।

সেখান থেকে একাধিক ছবি শেয়ার করেছেন সারা। অভিনেত্রীকে দেখা গেল কখনও একমনে ঈশ্বরের শরণে, কখনও পুজো দিতে আবার কখনও বা উপত্যকার স্থানীয় মানুষদের সঙ্গে মিশে গিয়ে তাঁদের অস্থায়ী ছাউনিতে ঢুঁ মারতে। সারা আলি খানের শেয়ার করা ভিডিওতেই দেখা গেল তাঁকে এক বাড়িতে ঢুকে পাহাড়ি শাক বাছতে।

[আরও পড়ুন: ‘দেওলরা যোগ্য সম্মান পায় না’, আক্ষেপ ধর্মেন্দ্রর! ববি-সানিকে কফি কাউচে আমন্ত্রণ করণের]

প্রসঙ্গত, বলিপাড়ার তারকাসন্তানরা যখন হাইপ্রোপাইল পার্টি কিংবা বন্ধুবান্ধবদের নিয়ে গ্ল্যামারাস জীবনযাপন করতে ব্যস্ত, তখন সারা আলি খান মজে থাকেন ঈশ্বরভক্তিতে। মাঝেমধ্যেই বেরিয়ে পড়েন তীর্থ করতে। কাশীর বিশ্বনাথ মন্দির, উজ্জয়িনীর মহাকাল মন্দির থেকে অসমের কামাখ্যা সবখানেই গিয়েছেন নবাবকন্যা। তবে বিমানবন্দরে সারার সঙ্গে জাহ্নবীকেও দেখা গিয়েছে এবার। সেখান থেকেই জল্পনার সূত্রপাত, তাহলে কি আগেরবারের মতো এবারও সারা আলি খান আর জাহ্নবী কাপুর একসঙ্গে ঘুরতে গিয়েছেন?

[আরও পড়ুন: শত্রুঘ্নর পা ছুঁয়ে প্রণাম রেখার! ‘কচি সাজছেন?’, বয়স নিয়ে খোঁটা শুনলেন অভিনেত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement