shono
Advertisement

ইমতিয়াজের পরবর্তী ছবিতে সারা, ঠিক হয়ে গিয়েছে নায়কও

এখনও মুক্তি পায়নি অভিনেত্রীর প্রথম ছবি। The post ইমতিয়াজের পরবর্তী ছবিতে সারা, ঠিক হয়ে গিয়েছে নায়কও appeared first on Sangbad Pratidin.
Posted: 09:36 PM Nov 03, 2018Updated: 09:36 PM Nov 03, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম সিনেমা এখনও মুক্তি পায়নি। কিন্তু ইতিমধ্যেই তৃতীয় ছবিতে সই করে ফেললেন সইফ-কন্যা সারা আলি খান। তাও আবার পরিচালক ইমতিয়াজ আলির ছবিতে।

Advertisement

ডিসেম্বরে মুক্তি পাবে সারা আলি খানের ছবি ‘কেদারনাথ’। ছবিটি পরিচালনা করেছেন অভিষেক কাপুর। তিনিই আবার সারার নাম রোহিত শেট্টিকে বলেছিলেন। তাঁর প্রস্তাবেই ‘সিম্বা’ ছবিতে জায়গা করে নেন সারা। ‘কেদারনাথ’ ছবিতে সারার পারফর্ম্যান্স দেখার পরই রোহিত শেট্টির কাছে সারার কথা পাড়েন তিনি। কারণ তাঁর মনে হয়েছিল চরিত্রটির জন্য সারা পারফেক্ট। তারপর তো ‘সিম্বা’ ছবির জন্য সই করেন সারা। রণবীর সিংয়ের বিপরীতে অভিনয় করার সুযোগ পান তিনি।

পারদ চড়াল ‘২.০’-র ট্রেলার, নজর কাড়লেন থালাইভা-খিলাড়ি ]

এবার সারা সুযোগ পেলেন ইমতিয়াজের ছবিতে। ছবির নাম এখনও ঠিক হয়নি। কিন্তু সারার বিপরীতে কে অভিনয় করবেন, তা ঠিক হয়ে গিয়েছে। তিনি কার্তিক আরিয়ান। এখন প্রি-প্রোডাকশন স্তরে রয়েছে ছবিটি। পরের বছর মুক্তি পাওয়ার কথা। এর বেশি কিছু এখনই বলতে নারাজ নির্মাতারা। তবে সারা যে ছবিতে থাকছেন, তা একপ্রকার নিশ্চিত।

ইমতিয়াজের সঙ্গে মেয়ে ছবি করছে শুনে উচ্ছ্বসিত বাবা সইফ আলি খান। পরিচালকের সঙ্গে ইতিমধ্যেই ‘লাভ আজ কাল’ ছবিতে কাজ করেছেন। মা অমৃতা সিংও শুনেছেন ছবির গল্প। তাঁরও নাকি বেশ পছন্দ হয়েছে। ফলে দেরি না করে সারা ছবিটি সই করেই ফেলেছেন।  

OMG! ‘জিরো’-র দু’টি পোস্টারই অন্য ছবি থেকে টোকা! ]

The post ইমতিয়াজের পরবর্তী ছবিতে সারা, ঠিক হয়ে গিয়েছে নায়কও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement