shono
Advertisement

দরগায় গিয়েও শান্তি নেই! ভক্তদের ভিড়ে আজমেঢ় শরিফে অতিষ্ঠ সারা আলি খান

Cannes থেকে ফিরেই সোজা আজমেঢ় শরিফে নবাব-কন্যা।
Posted: 12:33 PM May 22, 2023Updated: 02:21 PM May 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আজমেঢ় শরিফে পুজো দিতে বিপাকে সারা আলি খান! ঘিরে ধরলেন ভক্তরা। নবাবকন্যার সঙ্গে নিরাপত্তী রক্ষীরা থাকলেও অনুরাগীদের সামাল দিতে বেগ পেতে হয়। আর সেই মুহূর্তের ভিডিওই এখন ভাইরাল নেটপাড়ায়। বলিউডের ‘সংস্কারি কন্যা’কে দেখা গেল সেই ভিড় ঠেলেই নিয়ম মেনে পুজো দিতে।

Advertisement

কান চলচ্চিত্র উৎসব থেকে ফিরেই সোজা আজমেঢ় শরিফে ঢুঁ মারলেন সারা আলি খান। রবিবার ‘জরা হাটকে জরা বাঁচকে’ সিনেমার প্রচারের জন্য জয়পুরে যাচ্ছিলেন অভিনেত্রী। তার ফাঁকেই রাজস্থানের দরগায় পৌঁছে যান আশীর্বাদ নিতে। তবে বলিউড অভিনেত্রীকে দেখতে যেভাবে ভিড় জমিয়েছিলেন অনুরাগীরা, সেখানে প্রার্থনা করবেন কি, সারার প্রাণ প্রায় ওষ্ঠাগত হয়ে ওঠে।

[আরও পড়ুন: ভোজপুরী সিনেপর্দা থেকে সোজা Cannes-এ! ঘোমটা টেনে রেড কার্পেটে স্বপ্না চৌধুরী]

পরনে হালকা সবুজ রঙের সালোয়ার। চোখে রোদচশমা। নিয়ম অনুযায়ী মাথায় ওড়না দিয়ে দরগার দেওয়ালে সুতো বেঁধে প্রার্থনা করতে দেখা গেল সারা আলি খানকে। ভক্তদের ভিড় ঘিরে রয়েছে অভিনেত্রীকে। তবে অনুরাগীদের ঠেলাঠেলি, গুঁতোর জেরে যে এক পা এগোতেও সারার অসুবিধে হচ্ছিল, তা ভাইরাল ভিডিওতেই স্পষ্ট।

প্রসঙ্গত, আগামী সপ্তাহেই মুক্তি পাচ্ছে সারা আলি খান, ভিকি কৌশল অভিনীত ‘জরা হাটকে জরা বাঁচকে’। তার প্রাক্কালে পুরোদস্তুর প্রচারে ব্যস্ত তারকারা। সম্প্রতি কান চলচ্চিত্র উৎসবে যোগ দিয়েছিলেন সারা। নজর কেড়েছে রেড কার্পেটে তাঁর উপস্থিতি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement