shono
Advertisement

‘রাজনীতি ছেড়ে দিয়ে অভিনয়ে নামুন’, সেচমন্ত্রী পার্থকে ফোন শাশ্বতর, কী জবাব এল?

মন্ত্রীমশাইকে রাজনীতি ছাড়ার প্রস্তাব অভিনেতার! কিন্তু কেন?
Posted: 09:34 AM Jul 30, 2023Updated: 09:34 AM Jul 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘রাজনীতিটা ছেড়ে দিন’, রাজ্যের সেচমন্ত্রী পার্থ ভৌমিককে ফোন শাশ্বত চট্টোপাধ্যায়ের। অভিনেতার তরফে মন্ত্রীমশাইয়ের কাছে গেল এক বিশেষ অনুরোধ। ছাত্রজীবন থেকেই যেই ব্যক্তি রাজনীতির সঙ্গে যুক্ত। নৈহাটির সেই বিধায়ককেই কিনা সরাসরি রাজনীতি ছাড়ার প্রস্তাব দিলেন অভিনেতা! কিন্তু কেন?

Advertisement

উল্লেখ্য, তৃণমূলের তারকা বিধায়ক রাজ চক্রবর্তী পরিচালিত ‘আবার প্রলয়’ সিরিজে এক বিশেষ চরিত্রে অভিনয় করেছেন সেচমন্ত্রী পার্থ ভৌমিক। টিজার কিংবা ট্রেলারের কোনওটাতেই হয়তো নৈহাটির বিধায়ককে অনেকে লক্ষ করেননি, তবে এই সিরিজে এক পুলিশ আধিকারিকের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। গত বছর সুন্দরবনে শুটিং চলাকালীনই তাঁর চরিত্রের এক ছবি ভাইরাল হয়েছিল। এদিকে রাজ চক্রবর্তীর ‘আবার প্রলয়’-এ আবারও দুঁদে পুলিশ অফিসার অনিমেষ দত্তর ভূমিকায় ধরা দিয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায়। এবার সেই অভিনেতাই সেচমন্ত্রীকে রাজনীতি ছেড়ে পুরোদস্তুর অভিনেতা হওয়ার প্রস্তাব দিলেন।

আসলে, ওটিটি প্ল্যাটফর্মে এখনও মুক্তি না পেলেও ইতিমধ্যেই সিরিজটি দেখে ফেলেছেন শাশ্বত চট্টোপাধ্যায়। আর সেখানেই পুলিশ আধিকারিকের ভূমিকায় পার্থ ভৌমিকের অভিনয় দেখে নাকি এতটাই মুগ্ধ অভিনেতা যে চলতি সপ্তাহেই তাঁকে সরাসরি ফোন করে রাজনীতি ছেড়ে বিনোদুনিয়ায় পা রাখার প্রস্তাব দিয়ে ফেলেছেন। শাশ্বত বলেন, “রাজনীতি ছেড়ে দাও পার্থ। মন্ত্রীত্ব থেকে সরে এসো। ‘আবার প্রলয়’-এ তোমার কাজ দেখলাম। তারপর মনে হল, তুমি মন দিয়ে অভিনয় করলে কাজ করে কুলোতে পারবে না। রাজনীতি নয়, তোমার আসল জায়গা অভিনয়জগৎ। তাই বলছি, এসব ছেড়ে অভিনয় করো।” শাশ্বতর মতো দক্ষ অভিনেতার তরফে এমন প্রস্তাব পেয়ে কী প্রতিক্রিয়া পার্থ ভৌমিকের?

[আরও পড়ুন: ‘ওহ লাভলি’! হাতে বন্দুক, পয়লা ঝলকেই বাজিমাত ‘অ্যাংরি ম্যান’ মদন মিত্রর, দেখুন]

সেচমন্ত্রী অবশ্য বেজায় আপ্লুত শাশ্বতর মুখে নিজের প্রশংসা শুনে। তবে রাজনীতি ছাড়তে তিনি নারাজ। নৈহাটির বিধায়কের মন্তব্য, “অভিনয় করতে আমি ভালবাসি। তবে রাজনীতি আমার নেশা। তাই ছাড়তে পারব না। আজ যা পরিচয় পেয়েছি, তা রাজনীতিক হিসেবেই।” ‘আবার প্রলয়’-এর ট্রেলার প্রকাশ্যে আসার পর নাকি মন্ত্রীমশাইয়ের কাছে পর পর ২টি ছবিতে অভিনয়ের প্রস্তাব আসে। তবে রাজনৈতিক ময়দানে নিজের দায়িত্ব, কর্তব্যের জন্যই তা ফিরিয়ে দিয়েছেন বলে জানা গিয়েছে। সেকথাও তিনি শাশ্বত চট্টোপাধ্যায়কে বলেছেন। তবে আপাতত লোকসভার ভোটের আগে আর কোনও সিনেমা কিংবা সিরিজে অভিনয় করতে চান না পার্থ ভৌমিক। এপ্রসঙ্গে তাঁর মন্তব্য, “প্রস্তাব এলে পরে সময়মতো ভেবে দেখব।” তবে দেবশঙ্কর হালদার ও খরাজ মুখোপাধ্যায়ের সঙ্গে দুটি নাটকে নৈহাটির বিধায়কের অভিনয় দেখা যাবে বলে শোনা গিয়েছে।

[আরও পড়ুন: সেন্সরে বাদ পড়েনি ‘খেলা হবে’ ও ‘রবিঠাকুর’, বিতর্ক নিয়েই বক্স অফিসে দারুণ এন্ট্রি ‘রকি-রানি’র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement