shono
Advertisement

পঞ্চায়েত ভোটের প্রচারে ব্যস্ত, ইডি দপ্তরে যাচ্ছেন না, জানিয়ে দিলেন সায়নী

আইনজীবী মারফত ৫৩০ পাতার নথি ইডির কাছে পাঠিয়ে দেবেন বলেও জানান যুব তৃণমূলের সভানেত্রী।
Posted: 10:42 AM Jul 05, 2023Updated: 12:18 PM Jul 05, 2023

অর্ণব আইচ: এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের দপ্তরে আজ, বুধবার হাজিরা দিচ্ছেন না সায়নী ঘোষ। ই-মেল করে সে কথা জানিয়ে দিলেন যুব তৃণমূলের সভানেত্রী। পঞ্চায়েত ভোটের প্রচারে ব্যস্ত থাকবেন বলেই আপাতত তিনি হাজিরায় সাড়া দিতে পারছেন না বলেও উল্লেখ করেছেন বলেই খবর।

Advertisement

নিয়োগ দুর্নীতি মামলায় গত শুক্রবার সল্টলেকের সিজিও কমপ্লেক্সে তাঁকে ডেকে পাঠায় ইডি (ED)। তদন্তে সহযোগিতার জন্য নির্ধারিত সময়েই পৌঁছে গিয়েছিলেন সায়নী। দীর্ঘ ১১ ঘণ্টার ম্যারাথন জিজ্ঞাসাবাদ করা হয় তাঁকে। একাধিক নথিপত্র পেশ করে স্নায়ু ঠান্ডা রেখে তিনি তদন্তকারীদের সহযোগিতা করেছেন, রাতে ইডি দপ্তর থেকে বেরিয়ে তেমনই দাবি করেছিলেন যুব তৃণমূলের (TMC) সভানেত্রী। বলেছিলেন, দরকারের ২৪ ঘণ্টা ইডি দপ্তরে থেকেও তদন্তে সহযোগিতা করবেন।

[আরও পড়ুন: ‘গরিবের থালায় আগুন লাগিয়েছেন’, মোদিকে ‘মেহেঙ্গাই ম্যান’ বলে খোঁচা কংগ্রেসের]

বুধবার ফের তাঁকে আরও কিছু নথিপত্র নিয়ে তলব করা হয়। তাই এদিন সকাল থেকেই নজর ছিল সিজিও কমপ্লেক্সের দিকে। আদৌ তিনি হাজিরা দেন নাকি অন্য কোনও সিদ্ধান্ত নেন, সেই নিয়ে জোড়ালো হচ্ছিল জল্পনা। তবে শেষমেশ জানা যায়, তিনি আজ হাজিরা দিচ্ছেন না। ই-মেল মারফত সায়নী ঘোষ ইডি আধিকারিকদের জানিয়েছেন, যে পঞ্চায়েত ভোটের প্রচারে তিনি ব্যস্ত থাকবেন। পূর্ব বর্ধমানের গোলসিতে তাঁর সভা রয়েছে। সেখানে যোগ দেওয়ার জন্যই তিনি ইডি দপ্তরে যেতে পারবেন না বলে জানিয়েছেন। তবে ইডি তাঁর থেকে যা নথি চেয়েছে, তা তিনি পাঠিয়ে দেবেন।

সায়নী জানান, তাঁর আইনজীবীর হাত দিয়ে ৫৩০ পাতার নথি তিনি পৌঁছে দেবেন কেন্দ্রীয় সংস্থার কাছে। পাশাপাশি তদন্তে পূর্ণ সহযোগিতাও করবেন। তবে আপাতত নির্বাচন নিয়ে ব্যস্ততা রয়েছে। তাই ভোট মিটলে আবার যদি তাঁকে তলব করা হয়, তবে তিনি নিশ্চিত ভাবেই পৌঁছে যাবেন বলে জানিয়েছেন তৃণমূল নেত্রী।

[আরও পড়ুন: জোগানে ঘাটতি, সবজির পর মাছও অগ্নিমূল্য বাজারে, নজরদারি টাস্ক ফোর্সের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement