মাস্কের SpaceX রকেটকে ধাওয়া করছিল UFO! তুমুল শোরগোল নেটদুনিয়ায়

10:52 PM Jun 01, 2020 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইতিহাস সৃষ্টি করে ৩১ মে দুই মার্কিন মহাকাশচারীকে নিয়ে মহাশূন্যে পাড়ি দেয় SpaceX-এর তৈরি ফেলকন-৯ রকেট। বিশ্বজুড়ে লক্ষ লক্ষ মানুষ টিভির পর্দার সামনে বসেছিলেন ওই ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী হতে। তবে এই সবের মধ্যেও চাঞ্চল্য ফেলে নেটিজেনদের একাংশের দাবি, রকেট উৎক্ষেপণের লাইভ স্ট্রিমিংয়ের সময়ই দেখা গিয়েছে দু’টি UFO।

Advertisement

রবিবার মার্কিন ধনকুবের এলন মাস্কের ফেলকন-৯ রকেটে চেপে ফ্লোরিডার কেনেডি স্পেস সেন্টার থেকে আন্তর্জাতিক স্পেস স্টেশনের উদ্দেশে পাড়ি দেন নাসার দুই মহাকাশচারী–ডাগ হার্লে ও বব বেহনকেন। এই উৎক্ষেপণের জন্য নাসা ও SpaceX-কে অভিনন্দন জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প। মনে করা হচ্ছে, এই সফল উৎক্ষেপণের পর ভবিষ্যতে নাসার সঙ্গে আরও একাধিক মিশনে সামিল হতে পারে মাস্কের সংস্থা। কিন্তু SpaceX-এর লাইভ স্ট্রিমিংয়ের ভিডিও থেকে একটি অংশ শেয়ার করে অনেক সোশ্যাল মিডিয়া ইউজারের দাবি, ‘ক্যামেরায় ধরা পড়েছে UFO। যা টিভিতেও দেখা গিয়েছে।’ ভিনগ্রহীদের দেখতে পাওয়ার দাবি করে শেয়ার করা ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়।

Advertising
Advertising

এদিকে, এই বিষয়ে SpaceX-এর তরফে কোনও বিবৃতি আসেনি। তবে দীর্ঘ সময় ধরে ভিনগ্রহে প্রাণের অস্তিত্ব নিয়ে গবেষণা করা পেদ্রো রামিরেজ নিজের ফেসবুক পেজে লিখেছেন, ‘৩০ মে রাতে উৎক্ষেপণের সময় দুটো UFO দেখা গিয়েছে। এর মধ্যে একটি দেখা গিয়েছে পৃথিবীর বায়ুমণ্ডলের স্ট্র্যাটোস্ফিয়ারে। তবে আমরা এখনও গোটা ফুটেজের আরও পরীক্ষা করছি।’

[আরও পড়ুন: ট্রাম্পের নিশানায় ‘ড্রাগন’, জি-৭ গোষ্ঠীতে ভারতকে পাশে চাইছে আমেরিকা]

The post মাস্কের SpaceX রকেটকে ধাওয়া করছিল UFO! তুমুল শোরগোল নেটদুনিয়ায় appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next