shono
Advertisement

দুর্ঘটনায় মৃতের দেহ পিষে দিল একের পর এক গাড়ি, ৫০০ মিটার দূর পর্যন্ত ছড়াল দেহাংশ!

মৃতের পরিচয় জানতে কালঘাম ছুটছে পুলিশের।
Posted: 05:04 PM Jan 17, 2024Updated: 05:05 PM Jan 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কুয়াশার জেরে ভয়ংকর ঘটনার সাক্ষী হল উত্তরপ্রদেশ (Uttar Pradesh)। আগ্রার কাছে হাইওয়েতে দুর্ঘটনায় নিহত হন এক ব্যক্তি। রাস্তায় পড়ে থাকা ওই দেহকে পিষে দিল একের পর এক প্রাইভেট গাড়ি ও ট্রাক। অন্ধকার এবং ঘন কুয়াশার জেরে পড়ে থাকা দেহ নজরেই আসেনি চালকদের। এর ফলেই ভোরের আলো ফোটার আগেই একাধিক গাড়ির চাকায় ছিন্নবিছিন্ন হয়ে যায় দেহটি। শেষ পর্যন্ত সাফাইকর্মীদের সাহায্যে বেলচা দিয়ে পিচ রাস্তায় ছড়িয়ে পড়া দেহ উদ্ধার করে পুলিশ।

Advertisement

পুলিশ ইন্সপেক্টর দেবেন্দ্র সিংয়ের দাবি, মৃত ব্যক্তির বয়স আনুমানিক ৪০ বছর। যদিও কেবল হাতের অংশ এবং আঙুল দেখে একথা আন্দাজ করা হচ্ছে। কারণ শরীরের বাকি অংশ কার্যত পিচ রাস্তায় মিশে গিয়েছে। ৫০০ মিটার এলাকায় দেহাংশ ছড়িয়ে পড়েছে। স্বভাবতই এখনও পর্যন্ত মৃত ব্যক্তির পরিচয় জানতে পারেনি পুলিশ। দেহ ময়নাতদন্তে পাঠানো হলেও তাতে কতটা লাভ হবে বুঝতে পারছেন না তদন্তকারীরা। যেহেতু হাতের আঙুল রক্ষা পেয়েছে। তাই ফিঙ্গার প্রিন্ট নেওয়া হবে সমস্যার সমাধানে।

 

[আরও পড়ুন: সিমকার্ড, ইন্টারনেট ছাড়াই ফোনে চলবে ভিডিও! প্রয়ুক্তিতে ‘বিপ্লব’ আনবে কেন্দ্র]

দেবেন্দ্র সিং জানান, এই এক্সপ্রেসওয়ে দিয়ে গড়ে ঘণ্টায় ১০০ কিমি গতিতে গাড়ি চলে। রাতে অন্ধকার এবং ঘন কুয়াশার জেরে চালকদের চোখেই পড়েনি মৃতদেহ। তার ফলেই এই বিপত্তি হয়েছে।

 

[আরও পড়ুন: দুয়ারে সরকারেও ‘বঞ্চিত’, সরকারি পরিষেবা দিতে নয়া কর্মসূচি ঘোষণা মুখ্যমন্ত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement