shono
Advertisement

শনিবার থেকে টানা ৪০ ঘণ্টা শিয়ালদহ-বজবজ শাখায় চলবে না লোকাল ট্রেন

সপ্তাহান্তে দুর্ভোগে পড়তে হবে যাত্রীদের। The post শনিবার থেকে টানা ৪০ ঘণ্টা শিয়ালদহ-বজবজ শাখায় চলবে না লোকাল ট্রেন appeared first on Sangbad Pratidin.
Posted: 04:48 PM Jan 03, 2019Updated: 08:04 PM Jan 03, 2019

সুব্রত বিশ্বাস: মাস চারেকের ব্যবধান। মাঝেরহাটে সেতু তৈরির কাজের জন্য ফের শিয়ালদহ-বজবজ শাখায় বন্ধ থাকবে ট্রেন চলাচল। এবার ৪০ ঘণ্টা। রেলের তরফে জানানো হয়েছে, শনিবার দুপুর ২টো থেকে সোমবার সকাল ৬টা পর্যন্ত বজবজ শাখায় লোকাল ট্রেন, এমনকী মালগাড়িও। সপ্তাহান্তে চরমে দুর্ভোগে পড়তে হবে যাত্রীদের।

Advertisement

গত বছরে সেপ্টেম্বরে আচমকাই ভেঙে পড়ে দক্ষিণ শহরতলির লাইফলাইন মাঝেরহাট ব্রিজ। ব্রিজের নিচেই শিয়ালদহ-বজবজ শাখার রেললাইন, মাঝেরহাট স্টেশন। আগামী এক বছরের মধ্যে মাঝেরহাটে নয়া সেতু তৈরির কথা ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেতুর একাংশ ভেঙে পড়েছে। যেটুকু অবশিষ্ট আছে, সেটুকুও ভেঙে ফেলার কাজ চলছে জোরকদমে। সাধারণ মানুষের ভোগান্তি কমাতে রেলের অনুমতি নিয়ে মাঝেরহাট স্টেশনে একটি লেভেল ক্রসিং তৈরি করেছে রাজ্য সরকার। মাস চারেক যখন লেভেল ক্রসিং তৈরি হচ্ছিল, তখন প্রায় ১৬ ঘণ্টা বজবজ থেকে মাঝেরহাট পর্যন্ত ট্রেন চলাচল বন্ধ ছিল। সেবার অবশ্য শিয়ালদহ থেকে নিউ আলিপুর স্টেশন পর্যন্ত পরিষেবা স্বাভাবিক ছিল। তবে এবার টানা চল্লিশ ঘণ্টা শিয়ালদহ থেকে বজবজ পর্যন্ত লোকাল ট্রেন, এমনকী মালগাড়িও চলবে না। রেলের তরফে জানানো হয়েছে, সেতু ভাঙার কাজ চলছে। সেতুর ধ্বংসাবশেষ জমছে মাঝেরহাটে। সেই ধ্বংসাবশেষ সরাতে সময় লাগবে। তাই শনিবার দুপুর ২টো থেকে সোমবার ভোর ৬টা পর্যন্ত ট্রেন চলাচল বন্ধ থাকবে শিয়ালদহ-বজবজ শাখায়।

[ সিগন্যালিং বিভ্রাট, অফিস টাইমে শিয়ালদহ মেন লাইনে ব্যাহত ট্রেন চলাচল]

The post শনিবার থেকে টানা ৪০ ঘণ্টা শিয়ালদহ-বজবজ শাখায় চলবে না লোকাল ট্রেন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement