shono
Advertisement

বহু বছর পর অ্যাওয়ার্ড সেরিমনির মঞ্চে আমির খান

দিওয়ালিতে ১৯ অক্টোবর মুক্তি পাবে আমিরের 'সিক্রেট সুপারস্টার' The post বহু বছর পর অ্যাওয়ার্ড সেরিমনির মঞ্চে আমির খান appeared first on Sangbad Pratidin.
Posted: 08:58 PM Aug 02, 2017Updated: 03:28 PM Aug 02, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বহু বছর বলিউডের কোনও অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উপস্থিত থাকেন না আমির খান কারণ অ্যাওয়ার্ডের উপর তাঁর কোন আস্থা নেই। ভাল ছবি করে দর্শকদের মনে জায়গা করে নেওয়াই তাঁর একমাত্র উদ্দেশ্য। কিন্তু সে হেন আমির খান এবার উপস্থিত অ্যাওয়ার্ড সেরেমনিতে। তবে তা রিয়েল লাইফে নয়, রিল লাইফে। ছবির নাম ‘সিক্রেট সুপারস্টার’। সম্প্রতি মুক্তি পেল তার ট্রেলার। আর ট্রেলারেই শুরুতেই দেখা মিলল সংগীত পরিচালক শক্তি কামাল অর্থাৎ আমির খানের।

Advertisement

[বিগ বি-র ‘পুনর্জন্ম’ উদযাপনে উৎসব শহরে]

ছবিতে পরিচালক অদভেইত চন্দন শোনাচ্ছেন এক স্বপ্নপূরণের গল্প। মুসলিম পরিবারের এক মেয়ে সংগীতশিল্পী হতে চায়, প্লেব্যাক করতে চায়, মঞ্চে নিজেকে দেখতে চায়। সে একা নয়, এই স্বপ্ন তাঁর মাও দেখে কিন্তু তাঁর স্বপ্নপূরণে বাধা হয়ে দাঁড়ায় তাঁর বাবা। তাই ইউটিউবে বুরখার পিছনে নিজের নাম পরিচয় লুকিয়ে গানের ভিডিও আপলোড করতে থাকে সে। ধীরে ধীরে ইউটিউব সেনসেশন হয়ে ওঠে এই মেয়েটি। শুধু অভিনয় নয়, এই ছবি প্রযোজনাও করেছেন আমির আর তাঁর সঙ্গে যৌথভাবে এই ছবি প্রযোজনা করছেন তাঁর স্ত্রী কিরণ রাও। আর পরিচালক অদভেইত আমিরের প্রাক্তন ম্যানেজার। ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে জায়রা ওয়াসিমকে। আমিরের ‘দঙ্গল’-এর জন্যই জাতীয় পুরষ্কার পেয়েছে শ্রীনগরের এই কন্যা। দিওয়ালিতে ১৯ অক্টোবর মুক্তি পাবে আমিরের এই ছবি।

[‘একজন মহিলা হয়ে এমন ছবি তৈরি করেন কীভাবে?’]

 

The post বহু বছর পর অ্যাওয়ার্ড সেরিমনির মঞ্চে আমির খান appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement