shono
Advertisement
Sohini-Shovan

নিজের হাতে সোহিনীকে খাইয়ে দিচ্ছেন শোভন, বিয়ের পর প্রকাশ্যে আইবুড়ো ভাতের ছবি

পাতে কী কী ছিল?
Published By: Suparna MajumderPosted: 11:43 AM Jul 21, 2024Updated: 04:45 PM Jul 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ে হয়েছে ১৫ জুলাই। এতদিনে প্রকাশ্যে এল সোহিনী সরকার ও শোভন গঙ্গোপাধ্যায়ের আইবুড়ো ভাতের ছবি। অভিনেত্রী ও তাঁর স্বামীর জন্য এলাহি আয়োজন করেছিলেন তাঁদের বান্ধবী। পাতে ছিল নানা পদ। তা নিজেও খেয়েছেন, আবার সোহিনীকেও খাইয়ে দিয়েছেন শোভন।

Advertisement

"বান্ধবীকে নিজের হাতে রান্না করে খাওয়ানোর মজাটাই আলাদা। আবার যদি সেটা তার আইবুড়ো ভাত পর্ব হয়। সোহিনী-শোভন আগামী দিনের সাফল্য কামনা করি। কিছু কারণে পোস্ট করতে একটু দেরি হল", ক্যাপশনে একথা লিখেই ছবিগুলো পোস্ট করেন সোহিনীর বান্ধবী। এই পোস্ট আবার সোহিনী-শোভনও ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন।

[আরও পড়ুন: ২১ জুলাই থেকে ২৭ জুলাই পর্যন্ত Horoscope: ভালো না মন্দ? কেমন কাটবে এই সপ্তাহ? জেনে নিন রাশিফল ]

ছবি দেখে যা বোঝা যাচ্ছে সেই অনুযায়ী, একেবারে বাঙালি আয়োজন করা হয়েছিল সোহিনী-শোভনের আইবুড়ো ভাতের এই পর্বে। পাতে ছিল সাদা ভাত, বেশ কয়েক রকমের ভাজা, শাক, মাছ ভাজা। এর সঙ্গেই আবার ছিল চিংড়ি মাছের পদ, মাটন, তরকারি, আমের চাটনি, রসগোল্লা, দই। পাশে ছিল শসা, পিঁয়াজের স্যালাড।

“দেখা হওয়ার এক বছরে, একই সাথে একই ঘরে”, বিয়ের পোস্টে এমনটাই লিখেছেন সোহিনী সরকার ও শোভন গঙ্গোপাধ্যায়। কারণ গত বর্ষায় যিশু সেনগুপ্তর তত্ত্বাবধানে এক রবীন্দ্রসন্ধ্যা উদযাপনেই তাঁদের প্রথম দেখা হয়েছিল। তার পর বছর ঘুরে বৃষ্টি নামতেই হল শুভ পরিণয়। কলকাতা থেকে দূরে বাওয়ালি ফার্মহাউসে সেজে উঠেছিল বিবাহবাসর। সুরেলা সন্ধ্যায় কাছের বন্ধু, আত্মীয়দের উপস্থিতিতে সইসাবুদ করে বিয়ে করেন তারকা যুগল। বিয়ের আগে কোনও ছবি পোস্টে ছিল কড়া নিষেধাজ্ঞা। এখন একের পর এক ছবি প্রকাশ্যে আসছে।

[আরও পড়ুন: মিষ্টি! মেয়ের প্রথম ছবি শেয়ার করলেন রিচা চাড্ডা ও আলি ফজল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিয়ে হয়েছে ১৫ জুলাই। এতদিনে প্রকাশ্যে এল সোহিনী সরকার ও শোভন গঙ্গোপাধ্যায়ের আইবুড়ো ভাতের ছবি।
  • অভিনেত্রী ও তাঁর স্বামীর জন্য এলাহি আয়োজন করেছিলেন তাঁদের বান্ধবী। পাতে ছিল নানা পদ।
Advertisement