shono
Advertisement

এক মঞ্চে তিন খান, আম্বানিদের অনুষ্ঠানে শাহরুখ-সলমন-আমিরের উদ্দাম নাচ, ভাইরাল ভিডিও

ভিডিও দেখে কী বলছেন নেটিজেনরা?
Posted: 09:30 AM Mar 03, 2024Updated: 12:29 PM Mar 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আম্বানিদের অনুষ্ঠান বলে কথা! চমক তো থাকবেই। প্রথম দিনে তা ছিলেন আন্তর্জাতিক পপ তারকা রিহানা। তবে দ্বিতীয় দিনে মঞ্চের দখল নিলেন বলিউডের তিন খান। হ্যাঁ, এক মঞ্চে দেখা গেল শাহরুখ, সলমন ও আমিরকে। শুধু তাই নয়, কাঁধে কাঁধ মিলিয়ে নাচলেন তিনজন। একে অন্যের হুক স্টেপও করলেন একসঙ্গে।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

পয়লা মার্চ থেকে জামনগরে শুরু হয়েছে মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রি ওয়েডিং অনুষ্ঠান। আর তাতেই চাঁদের হাট বসেছে। একদিকে যেমন বিল গেটস, মার্ক জুকারবার্গরা রয়েছেন, অন্যদিকে হাজির প্রায় গোটা বলিউড। শচীন তেণ্ডুলকর, মহেন্দ্র সিং ধোনির মতো ক্রিকেট স্টাররাও এসে উপস্থিত হয়েছেন। শনিবার সকালে ছিল জঙ্গল থিমের পোশাক। রাতে এথনিক ও সেমি এথনিক পোশাকে দেখা যায় সকলকে।

[আরও পড়ুন: ছাদনাতলায় কাঞ্চন-শ্রীময়ী, বিয়ের সাজে ছবি এল প্রকাশ্যে]

এদিন দক্ষিণী সিনেমার গানেই নাচতে থাকেন শাহরুখ, সলমন ও আমির। ‘RRR’ সিনেমার ‘নাটু নাটু’ গানের হিন্দি ভার্সান ‘নাচো নাচো’। তাতেই তাল মেলান তিন খান। একের পর এক পাল্লা দিয়ে নিজেদের হুক স্টেপ করতে থাকেন।

তিন খানের এই নাচ দেখে উচ্ছ্বসিত নেটপাড়া। তাঁরা বলছেন, যে কাজ ভারতবর্ষের তাবড় তাবড় পরিচালক-প্রযোজকরা করতে পারেন না, সে কাজ মুকেশ আম্বানি করে দেখিয়েছেন। তিন খানকে তিনি এক মঞ্চে নিয়ে এসেছেন তিনি। একজন আবার মজা করে তিন খানের নেপথ্যে থাকা ব্যাকগ্রাউন্ড ডান্সারদের দুর্দশার কথাও বলেছেন। কারণ শাহরুখ, সলমন ও আমিরের সঙ্গে তাল মেলাতে বেশ হিমশিম খেতে হচ্ছিল তাঁদের।

[আরও পড়ুন: নবদম্পতি প্রস্মিতা-অনুপম, প্রথম ছবি এল প্রকাশ্যে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement