shono
Advertisement

রহস্যে ঘেরা ইশা-পায়েলের রসায়ন! ছক ভাঙা গল্প নিয়ে আসছে ‘হ্যালো রিমেম্বার মি’সিরিজ

অতীতকে কেন্দ্র করেই তৈরি রহস্যের এই জাল।
Posted: 03:02 PM Oct 12, 2022Updated: 04:52 PM Oct 12, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফিরছে ‘হ্যালো’ সিরিজের স্মৃতি। রাইমা সেন ও প্রিয়াঙ্কা সরকারের বদলে এবার দেখা যাবে ইশা সাহা (Ishaa Saha) ও পায়েল সরকারের (Paayel Sarkar) অনস্ক্রিন রসায়ন। তাতেই দানা বাঁধবে রহস্য। সম্প্রতি একগুচ্ছ নতুন প্রজেক্টের কথা ঘোষণা করেছে ওয়েব প্ল্যাটফর্ম হইচই (Hoichoi)। তার মধ্যেই ‘হ্যালো রিমেম্বার মি’র (Hello Remember Me) ঘোষণার ভিডিও প্রকাশ করা হয়েছে। 

Advertisement

সিরিজে মালিনীর ভূমিকায় অভিনয় করেছেন ইশা। তাঁর চরিত্রকে অন্তঃসত্ত্বা অবস্থায় দেখা যাচ্ছে। আয়নার সামনে সাজছিল  মালিনী। কোথায় যেতে হবে তাঁকে। ফোনে স্বামী তাগাদা দিচ্ছিল। আচমকা হাত লেগে সিঁদুরের কৌটো ড্রেসিং টেবিলের নিচে পড়ে যায়। কোনওভাবে তা তোলে মালিনী। তারপরই তরীর ভূমিকায় পায়েলকে দেখা যায়। আলতো করে মালিনীর কাঁধে হাত রাখে তরী। তারপর কানের কাছে এসে বলে ‘হ্যালো রিমেম্বার মি’। 

[আরও পড়ুন: সাজিদ খানের বিরুদ্ধে মুখ খোলায় পাচ্ছেন ধর্ষণের হুমকি! বিস্ফোরক মহিলা কমিশনের চেয়ারপার্সন]

সিরিজে ইশা ও পায়েল ছাড়াও রয়েছেন অভিনেতা সৌরভ চক্রবর্তী। ইশার স্বামীর ভূমিকায় অভিনয় করেছেন তিনি।  ঘোষণার এই ভিডিও দেখলে রাইমা-পায়েলের ‘হ্যালো’ (Hello!) সিরিজের কথা মনে পড়লেও ‘হ্যালো রিমেম্বার মি’ কোনও সিক্যুয়েল নয়। আগের ফ্র্যাঞ্চাইজির অঙ্গ হলেও নতুন এই সিরিজে নতুন গল্পই পরিবেশন করা হয়েছে। মূল ভাবনা সাহানা দত্তর। আর পরিচালনায় রয়েছেন অভিমন্যু মুখোপাধ্যায়। 

এর আগের সিরিজটি ছিল সাইকোলজিক্যাল ড্রামা। তিনটি মরশুমে ২২টি এপিসোডে নানা টুইস্ট অ্যান্ড টার্ন ছিল। পাশাপাশি রাইমার চরিত্র নন্দিতার প্রতি নীনা ওরফে দেবলীনার (প্রিয়াঙ্কা সরকার)  প্রেমও দেখানো হয়েছিল। তেমন কিছু ‘হ্যালো রিমেম্বার মি’র ক্ষেত্রে হবে কিনা, তা আসন্ন দীপাবলিতেই জানা যাবে। সেই সময় থেকেই হইচই প্ল্যাটফর্মে দেখা 

[আরও পড়ুন: আগামী বছরই বিয়ে সিদ্ধার্থ-কিয়ারার! বলিউডের কারও নিমন্ত্রণ নেই?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement