shono
Advertisement

বিয়ে করেই ধুন্ধুমার নাচ কাঞ্চন-শ্রীময়ীর, ভাইরাল ভিডিও

নতুন জীবনের শুরু এভাবেই করেছেন মিস্টার অ্যান্ড মিসেস মল্লিক।
Posted: 12:29 PM Mar 03, 2024Updated: 02:10 PM Mar 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘চোখ তুলে দেখনা কে এসেছে’, কে আবার? মাথায় টোপর পরে কাঞ্চন এসেছেন শ্রীময়ীর জন্য। রেজিস্ট্রি আগেই সারা। শনিবার রাতে আনুষ্ঠানিক বিয়ে সারলেন কাঞ্চন-শ্রীময়ী (Kanchan-Sreemoyee)। আর বিয়ের পর দুহাত তুলে নাচলেন তারকা বিধায়ক। লাল টুকটুকে বেনারসিতে ঠুমকা শ্রীময়ীরও।

Advertisement

ছবি: ফেসবুক ভিডিও থেকে

প্রেমদিবসে অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি রেজিস্ট্রি সারেন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। এর পরই শুরু হয়ে যায় সামাজিক বিয়ের পালা। শহরের এক রেস্তরাঁয় শ্রীময়ী ও কাঞ্চনের বন্ধুরা আয়োজন করেছিলেন আইবুড়ো ভাতের পর্ব। কবজি ডুবিয়ে খাওয়া-দাওয়া সারেন তারকা দম্পতি। এর পর হয় মেহেন্দি ও সঙ্গীত। নাচে-গানে জমে ওঠে আসর।

[আরও পড়ুন: ৩ থেকে ৯ মার্চের Horoscope: সংসারে শান্তি থাকবে? খরচ বেশি হবে না সঞ্চয়? জেনে নিন রাশিফল]

পারিবারিক সদস্য ও বন্ধুদের উপস্থিতিতেই শনিবার বিয়ের অনুষ্ঠান শুরু হয়। সকালে হয় অধিবাস। তার পর একসঙ্গেই গায়ে হলুদের অনুষ্ঠান সারেন কাঞ্চন ও শ্রীময়ী। শনিবার সন্ধ্যায় লাল বেনারসিতে সেজে ছাদনাতলায় আসেন শ্রীময়ী। কাঞ্চনের পাঞ্জাবিতেও ছিল লাল রঙের কারুকাজ।

শুভদৃষ্টির পর হয় মালাবদল, তার পর সিঁদুর দান। তার পরই সম্ভবত এই নাচ। বিয়ের জোড় কোমরে বেঁধেই নাচতে থাকেন নববধূ শ্রীময়ী। কাঞ্চনের পরনে ছিল ধুতি ও সান্ডো। তাতেই হাত তুলে নাচছিলেন তারকা বিধায়ক। মাঝে আবার তাঁর হাতে খাবার প্লেট দেখা যায়। খেতে খেতেও থামছিল না নাচ। নতুন জীবনের শুরু এভাবেই করেছেন মিস্টার অ্যান্ড মিসেস মল্লিক। ভিডিওটি শেয়ার করেছেন বিশাল বৈদ্য। 

[আরও পড়ুন: এক মঞ্চে তিন খান, আম্বানিদের অনুষ্ঠানে শাহরুখ-সলমন-আমিরের উদ্দাম নাচ, ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement