shono
Advertisement

বিয়ের পর প্রথম সকালে শুভশ্রীকে আদুরে উইশ রাজের

ক্লিক করে দেখুন ছবি। The post বিয়ের পর প্রথম সকালে শুভশ্রীকে আদুরে উইশ রাজের appeared first on Sangbad Pratidin.
Posted: 07:42 PM May 12, 2018Updated: 02:24 PM Jul 11, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন দিন। নতুন সকাল। সপ্তাহ শেষে এই সকালটা যেন একটু অন্যরকম রাজ-শুভশ্রীর কাছে। সিনেমার জন্য একাধিকবার বিয়ের মণ্ডপ সাজিয়েছেন পরিচালক রাজ। পর্দার খাতিরে কনে সেজে মণ্ডপে বসার অভিজ্ঞতা রয়েছে শুভশ্রীরও। কিন্তু শুক্রবারের রাত ছিল একদম আলাদা। কারণ তা ছিল ঘোর বাস্তব। বাস্তবের সেই রেশ যেন শনিবার সকালেও থেকে গিয়েছে রাজ চক্রবর্তীর মনে। সকাল সকাল তাই ছবি পোস্ট করে নিজের ‘লাইফ’কে সুপ্রভাত জানালেন পরিচালক।

Advertisement

 

[সাতপাকে বাঁধা পড়লেন রাজ-শুভশ্রী, দেখুন বিয়ের সেরা মুহূর্তের ভিডিও]

কথায় বলে বিয়ের জল গায়ে পড়লেই নাকি মেয়েদের রূপ বেড়ে যায়। শুভশ্রীর ক্ষেত্রে যেন একথা একদম সত্যি। নতুন বউয়ের মতো লালপাড়ের সাদা শাড়ি পরেছেন অভিনেত্রী। নায়িকা কম, রাজের ঘরনিই বেশি মনে হচ্ছে তাঁকে।

অনেক রাত পর্যন্ত চলেছে বিয়ের অনুষ্ঠান। প্রচুর অতিথি ছিলেন বিয়েবাড়িতে। পুরো বাওয়ালি রাজবাড়ি সেজে উঠেছিল টলিউডের হাই প্রোফাইল বিয়ের জন্য। সবুজ পাঞ্জাবি পরে বরের বেশে যথাসময়ে হাজির হন রাজ। শুভদৃষ্টি, মালাবদল, সিঁদুরদান- সবই হয় নিয়ম মেনে। এতকিছুর পর আবার লাগাতার ক্যামেরার সামনে পোজ দিয়ে গিয়েছেন নবদম্পতি। সকালেও শুভশ্রীর মুখে ক্লান্তির ছাপ স্পষ্ট। তবে মুখে রয়েছে তৃপ্তির হাসি।

[আসছে ‘হইচই’-এর নয়া ওয়েব সিরিজ ‘জাপানি টয়’, দেখুন ট্রেলার]

তৃপ্তি করে বিয়েবাড়িতে পাতপেড়ে খেয়েছেন অতিথি-অভ্যাগতরাও। সবরকমের আয়োজন ছিল মেনুতে। যাঁরা বাঙালি খাবার পছন্দ করেন তাঁদের জন্য ছিল সাদা ভাত, শাকভাজা, চিংড়ি বাটা, শুক্তো, মুগ ডাল, পোস্ত নারকোল বড়া, ভেটকি পাতুরি, কাঁচালঙ্কা ধনেপাতা মুরগি, চাটনি, পাঁপড়, মিষ্টি দই। এছাড়াও অতিথিদের জন্য ছিল চাইনিজ মেনু। যাঁদের চাইনিজ পছন্দ নয়, তাঁদের জন্য ছিল এলাহি ভারতীয় থালির আয়োজন। ছিল ঢালাও ডেজার্টের আয়োজন। যে যাঁর পছন্দ মতো করেছেন মিষ্টিমুখ। আর সকলেই শুভেচ্ছা জানিয়েছেন নবদম্পতিকে।

[গুপ্তচর হয়ে বাজিমাত আলিয়ার, কেমন হল মেঘনা গুলজারের ‘রাজি’?]

 

The post বিয়ের পর প্রথম সকালে শুভশ্রীকে আদুরে উইশ রাজের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement