shono
Advertisement

কলকাতার ফুটপাতে ডিম,পাউরুটির দোকান চালাচ্ছেন অভিনেত্রী সীমা বিশ্বাস!

শেখর কাপুরের 'ব্যান্ডিট কুইন' ছবিতে ফুলনদেবীর চরিত্রে দেখা গিয়েছিল অভিনেত্রীকে।
Posted: 03:13 PM Jun 04, 2022Updated: 03:35 PM Jun 04, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরনে সাদা কাপড়। কলকাতার  ফুটপাতের পাশে বসে আছেন জনপ্রিয় অভিনেত্রী সীমা বিশ্বাস (Sima Biswas)। বিক্রি করছেন ডিম-পাউরুটি! শেখর কাপুরের ‘ব্যান্ডিট কুইন’ ছবিতে যে সীমা বিশ্বাস ফুলনদেবীর চরিত্রে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছিল সবাইকে, সেই অভিনেত্রী হঠাৎ কলকাতার রাস্তায় ডিম বিক্রি করছেন কেন?

Advertisement

গপ্পোটা পুরোটাই ফিল্মি। প্রায় ১৩ বছর পর বাংলা সিনেমায় অভিনয় করতে চলেছেন সীমা বিশ্বাস। পরিচালক রাজদীপ পাল ও শর্মিষ্ঠা মাইতির নতুন বাংলা ছবি ‘মন পতঙ্গ’-এ দেখা এক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সীমা বিশ্বাসকে। এই ছবির শুটিংই সম্প্রতি সারলেন সীমা বিশ্বাস।

[আরও পড়ুন: কেকে’র মৃত্যুর পরেও বাতিল নয় কনসার্ট, জুলাইতে কলকাতায় আসছেন সোনু নিগম ]

অত্যাচারের ভয়ে গ্রাম থেকে কলকাতায় পালিয়ে আসে এক প্রেমিক ও প্রেমিকা। ফুটপাতে ঠাঁই হয় এই প্রেমিক ও প্রেমিকার। সেখানেই ডিম-পাউরুটির দোকান চালান সীমা বিশ্বাস। রাজদীপ ও শর্মিলার এই ছবি একেবারেই প্রেমের ছবি। এই ছবির শুটিংয়ের মাঝে সংবাদ মাধ্যমকে সীমা বিশ্বাস জানিয়েছেন, কলকাতা বরাবরই আমার প্রিয় শহর। তাই এতদিন পর কলকাতায় এসে শুটিং করতে ভালই লাগছে। ছবির কলাকুশলীরা সবাই খুবই ভাল। ছবির গল্পও দারুণ।

 

 

শেখর কাপুরের ‘ব্যান্ডিট কুইন’ ছবির পর বলিউডের বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন সীমা বিশ্বাস।  সলমন খান, মণীষা কৈরালা, নানা পটেকরের সঙ্গে ‘খামোশি’তে অভিনয় করে নজর কেড়েছিলেন সীমা বিশ্বাস। নজর কেড়েছিলেন পরিচালক দীপা মহেতার ছবি ‘ওয়াটার’-এ অভিনয় করেও। ১৩ বছর আগে দেব ও শ্রাবন্তীর ‘দুজনে’ ছবিতেও অভিনয় করেছিলেন সীমা। ফের বাংলা ছবিতে অভিনয় করার সুযোগ পেয়ে আপ্লুত জাতীয় পুরস্কার বিজয়ী অভিনেত্রী সীমা বিশ্বাস।

[আরও পড়ুন: ‘হু ইজ স্বাগতালক্ষ্মী?’, এবার বিয়েবাড়িতে গিয়ে হেনস্তার শিকার সংগীতশিল্পী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement