shono
Advertisement

জানেন, রাশি মেনে ভাইয়ের জন্য কোন রঙের রাখি কিনবেন?

জেনে নিন কোন রাশির ভাইদের জন্য এ বছর কোন রঙের রাখি আদর্শ। The post জানেন, রাশি মেনে ভাইয়ের জন্য কোন রঙের রাখি কিনবেন? appeared first on Sangbad Pratidin.
Posted: 11:12 AM Aug 06, 2017Updated: 05:32 PM Jul 14, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাখিবন্ধন। ভাই ও দাদার মঙ্গল কামনায় হাতে রাখি বাঁধেন বোন। বিশ্বাস, এই বন্ধনই ভাই ও দাদাকে সমস্ত আপদ-বিপদ থেকে দূরে রাখবে। সোমবারই রাখী পূর্ণিমা। আর তাই ছুটির দিনে রাখির দোকানে ভিড় উপচে পড়েছে। কিন্তু শুধু কি রংবেরঙের রাখি ভাইয়ের হাতে পরিয়ে দিলেই কি হয়ে যায়? জানেন কি, রাখির রঙের উপরও ভাল-মন্দ নির্ভর করে? প্রতিটি ব্যক্তির ক্ষেত্রে তাঁর রাশি অনুযায়ী রাখীর রং বেছে নিলে ভাল হয়। কারণ রংয়ের বিভিন্নতাও মানুষের জীবনে নানাভাবে প্রভাব ফেলে। আর তাই জ্যোতির্বিজ্ঞানীরা রাশি অনুযায়ী রাখি পরানোর পরামর্শ দেন। এই প্রতিবেদনে জেনে নিন কোন রাশির ভাইদের জন্য এ বছর কোন রঙের রাখি আদর্শ।

Advertisement

এরিস: এই রাশির ব্যক্তিদের উপর মঙ্গলের প্রভাব রয়েছে। সেই কারণে গোলাপী অথবা লাল রঙের রাখি এই রাশির ব্যক্তিদের জন্য আদর্শ। গাঢ় লাল রঙের রাখি তাঁর জীবনে সৌভাগ্য নিয়ে আসতে পারে।

টরাস: আপনার ভাই যদি এই রাশিভুক্ত হন, তাহলে তাঁকে নীল, সবুজ অথবা ক্রিম রঙের রাখি পরাতে পারেন। তাঁদের উপর শুক্রের প্রভাব বেশি হয়। তাই টরানসের জন্য এসব রংই ভাল।

জেমিনি: বুধের প্রভাব প্রকোট থাকায় এই রাশির ব্যক্তিরা বেশ গম্ভীর প্রকৃতির হন। সবুজ শেডের যে কোনও রাখি ভাইদের জন্য বেছে নিন।

ক্যানসার: আপনার ভাইয়ের রাশি ক্যানসার বা কর্কট? তাহলে এই রাশিতে প্রভাব বেশি চাঁদের। এঁরা সাধারণত ঠান্ডা মাথার মানুষ। তাই এই রাশির ভাইদের জন্য অতিরিক্ত উজ্জ্বল রঙের দিকে না ঝোঁকাই ভাল। বেছে নিন হালকা প্যাস্টেল শেড।

[ভারতীয় দণ্ডবিধিতে এই আইনগুলির কথা কি আপনি জানেন?]

লিও: সূর্যের প্রভাব থাকায় নির্ভীক, হাসিখুশি স্বভাবের হয়ে থাকেন এই রাশির ব্যক্তিরা। তাই হলুদ ও কমলা রঙের রাখি তাঁদের জন্য আদর্শ।

ভার্গো: শান্ত ও ভদ্র প্রকৃতির ব্যক্তিদের উপর বুধ প্রভাব বিস্তার করে। সোনালি, ক্রিম অথবা পিচ রং তাঁদের জীবনে সৌভাগ্য বহন করে আনে।

লিব্রা: এই রাশির ব্যক্তিরা সবচেয়ে বুদ্ধিমান হয়ে থাকেন। রুপোলি এবং কালচে রঙের রাখি কিনে ফেলুন এই রাশির ভাইয়ের জন্য। তবে চেষ্টা করবেন রাখির সুতো যেন কালো রঙের না হয়। এ ক্ষেত্রে নীল রংই বেশি ভাল।

স্কর্পিও: এই রাশির ব্যক্তিদের লাল রঙের প্রতি আকর্ষণ আছে। লাল ও মেরুন রঙের মধ্যে নানা ডিজাইনের রাখি পেয়ে যাবেন বাজারে।

স্যাজিটেরিয়াস: আবেগ প্রবণ, হাসি মুখের এই রাশির ব্যক্তিদের বৃহস্পতি ভারী। কমলা ও বেগুনি রঙের রাখি ভাইদের পরান।

ক্যাপ্রিকর্ন: এই রাশির ব্যক্তিরা অত্যন্ত বাস্তববাদী এবং খামখেয়ালি স্বভাবের হয়ে থাকেন। সাদা রং তাঁদের ভীষণ প্রিয়। ক্রিম ও সাদা শেডের যে কোনও রাখি পরাতে পারেন।

[উন্মুক্ত শরীরে রঙের খেলায় মাতলেন সারা বিশ্বের শিল্পীরা]

অ্যাকোয়ারিয়াস: শনির প্রভাব বেশি থাকে এঁদের উপর। পার্পল, নীল ও আকাশি রঙের উপর আকর্ষণ থাকে তাঁদের। এই রাশির দাদাভাইদের জন্য ময়ূর ডিজাইনের রাখি আদর্শ।

পাইসেস: গোলাপী, ক্রিম ও হালকা খয়রি রঙ এই রাশির ব্যক্তিদের জন্য আদর্শ।

The post জানেন, রাশি মেনে ভাইয়ের জন্য কোন রঙের রাখি কিনবেন? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার