shono
Advertisement

শিবরাত্রি উপলক্ষ্যে বিচ্ছিন্নতাবাদীদের বিক্ষোভ কর্মসূচি বাতিল কাশ্মীরে

সতর্ক পুলিশও... The post শিবরাত্রি উপলক্ষ্যে বিচ্ছিন্নতাবাদীদের বিক্ষোভ কর্মসূচি বাতিল কাশ্মীরে appeared first on Sangbad Pratidin.
Posted: 02:56 PM Feb 20, 2017Updated: 11:35 AM Feb 20, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহাশিবরাত্রি উপলক্ষ্যে কাশ্মীরের বিচ্ছিন্নতাবাদীরা আগামী শুক্রবারের বিক্ষোভ কর্মসূচি বাতিল করল। সইদ আমির গিলানি, মীরওয়াজ উমর ফারুক ও মহম্মদ ইয়াসিন মালিকরা বিক্ষোভের ডাক দিয়েও ফিরিয়ে নিল।

Advertisement

সইদ আলি শাহের নেতৃত্বাধীন হুরিয়তের মুখপাত্র আয়াজ আকবর এক সর্বভারতীয় সংবাদপত্রকে জানিয়েছে, “শুক্রবার হিন্দুদের শিবরাত্রির জন্য যৌথভাবে ডাক দেওয়া বিক্ষোভ প্রদর্শন কর্মসূচি বাতিল করা হয়েছে।” তবে বিক্ষোভ কর্মসূচি সম্পূর্ণভাবে বাতিল হচ্ছে না, দ্রুতই নতুন তারিখ ঘোষণা করা হবে বলেও জানিয়েছে মুখপাত্র।

জম্মু ও কাশ্মীর পুলিশও আগামী শুক্রবার উপত্যকায় সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে বদ্ধপরিকর। মহাশিবরাত্রি উপলক্ষ্যে রাজ্যবাসীকে শৃঙ্খলা বজায় রাখার আবেদন করা হয়েছে প্রশাসনের তরফে। কোথাও কোনও সন্দেহজনক বস্তু পড়ে থাকতে দেখলে সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দিতে অনুরোধ করা হয়েছে। একইসঙ্গে কোনও এলাকায় বহিরাগতদের দেখলেও পুলিশকে জানাতে বলা হয়েছে। সেক্ষেত্রে যিনি পুলিশে খবর দেবেন, তাঁর নাম সম্পূর্ণ গোপন রাখা হবে বলেও আশ্বাস দিয়েছে প্রশাসন।

(সেনাপ্রধান বাজওয়ার ‘ভারতপ্রেম’ অস্বীকার করল পাক রেঞ্জার্স)

The post শিবরাত্রি উপলক্ষ্যে বিচ্ছিন্নতাবাদীদের বিক্ষোভ কর্মসূচি বাতিল কাশ্মীরে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement