shono
Advertisement

রেলমন্ত্রকের কাছে কেন টুইট করে ক্ষমা চাইলেন শাবানা?

বোঝো কাণ্ড! The post রেলমন্ত্রকের কাছে কেন টুইট করে ক্ষমা চাইলেন শাবানা? appeared first on Sangbad Pratidin.
Posted: 04:25 PM Jun 07, 2018Updated: 04:40 PM Jun 07, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশের রেল পরিষেবার অবস্থা খুব একটা ভাল নয়। তা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিতে চেয়েছিলেন শাবানা আজমি। ট্রেনের দুরবস্থা নিয়ে তিনি একটি টুইটও করেছিলেন। কিন্তু তির উলটে তাঁর গায়েই লাগল। সেই টুইট নিয়েই বিপদে পড়লেন শাবানা। পরিস্থিতি এতটাই ঘেঁটে গেল, যে বাধ্য হয়ে রেল মন্ত্রকের কাছে ক্ষমা চাইতে হল তাঁকে।

Advertisement

[ প্রেমিকাকে মারধর করে বিপাকে আরমান, ক্ষমা চেয়ে দিলেন বিয়ের প্রস্তাব ]

ঘটনাটি ঘটে একটি ভিডিওকে কেন্দ্র করে। নিজের টুইটারে শাবানা আজমি একটি ভিডিও শেয়ার করেছিলেন। তাতে ট্যাগ করেছিলেন রেলমন্ত্রী পীযূষ গোয়েলকে। ভিডিওয় দেখা গিয়েছিল, কয়েকজন কর্মচারী নোংরা জলে খাবার থালা ধুচ্ছেন। শাবানা তাঁর টুইটে বলেছিলেন, ওই কর্মীরা রেলকর্মী। রেলের থালা বাসন নাকি এভাবেই ধোয়া হয়। সরাসরি না হলেও তাঁর টুইটে এমন ইঙ্গিত স্পষ্ট। রেলমন্ত্রী পীযূষ গোয়েলকে ট্যাগ করে সেই ইঙ্গিত আরও দৃঢ় করেন শাবানা। সোমবার সকালে তিনি ভিডিওটি পোস্ট করেন। রেলমন্ত্রীকে ভিডিওটি দেখার আবেদন জানান তিনি। তখনই কিছু উত্তর দেননি পীযূষ গোয়েল। উত্তর আসে বিকেলে। মন্ত্রকের তরফে জানানো হয়, যেই ভিডিওটি শাবানা আজমি পোস্ট করেছেন, সেটি রেলের তো নয়ই, এমনকী এই দেশেরই নয়। ভিডিওটি একটি মালয়েশিয়ার রেস্তরাঁর। উক্তির প্রমাণের জন্য একটি খবরের লিংকও দেয় মন্ত্রক।

[ হইচই ফেলেছে স্বরার হস্তমৈথুনের দৃশ্য, কী প্রতিক্রিয়া মায়ের?]

ঘটনার পরপরই শাবানা আজমি নিঃস্বার্থভাবে ক্ষমা চেয়ে নেন। এনিয়ে পরপর দু’টি টুইট করেন তিনি। শাবানা এও বলেন, রেল মন্ত্রক চাইলে তাঁর বিরুদ্ধে মানহানির মামলা করতে পারে। রেল মন্ত্রকের এই টুইটটি ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে। প্রায় ৯১৫ বার রিটুইট হয়। লাইক পড়ে প্রায় হাজার খানেক।

কিছুদিন আগে এমনই একটি সমস্যায় ফেঁসেছিল রেলমন্ত্রক। রেলের এক কর্মচারীকে ট্রেনের বাথরুম থেকে চা ও কফির পাত্র নিয়ে বেরোতে দেখা গিয়েছিল। এই নিয়ে সেই কর্মচারীকে ১ লাখ টাকা জরিমানা করা হয়।

The post রেলমন্ত্রকের কাছে কেন টুইট করে ক্ষমা চাইলেন শাবানা? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement