shono
Advertisement

ডায়েট ভেঙে ইফতারে কাবাব খেলেন শাহরুখ, একসঙ্গে পার্টিতে এলেন ক্যাট-সলমন-লুলিয়া

বাবা সিদ্দিকির ইফতার পার্টিতে ছিল তারকার মেলা। The post ডায়েট ভেঙে ইফতারে কাবাব খেলেন শাহরুখ, একসঙ্গে পার্টিতে এলেন ক্যাট-সলমন-লুলিয়া appeared first on Sangbad Pratidin.
Posted: 08:02 PM Jun 03, 2019Updated: 05:45 PM Jun 04, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডায়েটের ব্যাপারে ভীষণ কড়া নিয়ম মেনে চলেন শাহরুখ। ভাজাভুজি, মোগলাই এড়িয়ে গ্রিন স্যালাডেই সারেন লাঞ্চ-ডিনার। পঞ্চাশের পরেও এমন ফিট থাকার আসল রহস্য যে তাঁর ডায়েট পালন তা আর বলার অপেক্ষা রাখে না। কিন্তু কিং খানই নিজেই নিজের ডায়েট ব্রতকে ফাঁকি দিয়ে টপাটপ কাবাব খেয়ে নিলেন!

Advertisement

বলিউডের সবচেয়ে গ্ল্যামারাস ইফতার পার্টিতে এই কাণ্ডটাই করেছেন শাহরুখ। সম্প্রতি বলিউড তারকাদের ঘনিষ্ঠ বন্ধু বাবা সিদ্দিকির ইফতার পার্টি হয়। সেখানেই বাবা ও তাঁর ছেলের সঙ্গে গল্ল করতে করতে দু’প্লেট কাবাব শেষ করে ফেলেন এসআরকে। কোনও পার্টিতেই শাহরুখ খাবার তো দূর হার্ড ড্রিঙ্কসও ছুঁয়ে দেখেন না। সেখানে বন্ধুর অনুরোধে এক্কেবারে দু’প্লেট কাবাব হাপিশ করে দিলেন!

[ আরও পড়ুন: প্রয়াত রুমা গুহঠাকুরতা, চলচ্চিত্র জগতে শোকের ছায়া ]

এবছর বাবা সিদ্দিকির ইফতার পার্টিতে শুধু শাহরুখই সবাইকে চমকে দেননি। প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফ ও বর্তমান গার্লফ্রেন্ড লুলিয়া ভান্তুরকে নিয়ে একসঙ্গে ইফতার পার্টিতে আসেন সলমন খান। দুই বান্ধবীকে নিয়ে সলমন ইফতার পার্টির রেড কার্পেট দিয়ে হেঁটে আসেন। ত্রয়ীকে দেখে চমকে যান উপস্থিতরা। অনেকেই সেই মুহূর্তটিকে ক্যামেরাবন্দিও করেন। ঈদে মুক্তি পাবে সলমন-ক্যাটরিনার ‘ভারত’। সেই ছবির শুটিংয়ের সময় থেকেই ফের প্রাক্তন প্রেমিকার কাছাকাছি আসছেন সলমন। এদিকে লুলিয়ার সঙ্গেও যে সম্পর্ক মজবুত আছে সেই প্রমাণও মিলল ইফতার পার্টির ঘটনায়।

ইদে মুক্তি পাচ্ছে সলমন অভিনীত ছবি ‘ভারত’। মুক্তির আগে একগুচ্ছ বিতর্কে জড়িয়েছে ছবিটি। ছবির নামকরণ থেকে নায়িকা পরিবর্তন, অনেক কিছু নিয়েই খবরে এসেছে ‘ভারত’। এর মাঝে লুলিয়া ও ক্যাটরিনার সঙ্গে পার্টিতে উপস্থিতি সলমনকে আরও একবার প্রচারের আলোয় এনে দিল। বিতর্ক না উঠলেও এই নিয়ে যে জোর চর্চা হবে, তা ভালই জানেন ভাইজান। তাই ছবি মুক্তির আগে আগেই এমন একটি কাণ্ড ঘটালেন তিনি।

[ আরও পড়ুন: বিয়ে করে কী বেহাল অবস্থা রুদ্র-অঙ্কুশের! ‘বিবাহ অভিযান’-এর ট্রেলারেই টুইস্ট ]

The post ডায়েট ভেঙে ইফতারে কাবাব খেলেন শাহরুখ, একসঙ্গে পার্টিতে এলেন ক্যাট-সলমন-লুলিয়া appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement