shono
Advertisement

‘আপনি কীভাবে এত হট?’, অনুরাগীর প্রশ্নে ‘সুপারহট’জবাব দিয়ে মন কাড়লেন শাহরুখ

কী বললেন শাহরুখ?
Posted: 05:39 PM Nov 05, 2022Updated: 05:39 PM Nov 05, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহরুখের খোলাখুলি অফার। যা খুশি জিজ্ঞেস করুন, আমি উত্তর দিতে প্রস্তুত! উইকএন্ডে শাহরুখ খান যে অনুরাগীদের এমন চমক দেবেন, তা আন্দাজ করতে পারেননি কেউ। তবে সোশ্যাল মিডিয়ায় #AskSRK খেলা শুরু করে আসর একেবারে জমিয়ে দিলেন কিং খান। অনুরাগীরাও একে একে নানারকম প্রশ্ন করতে শুরু করে দেন শাহরুখকে। তার মাঝখানেই এক নেটিজেন হঠাৎ করে প্রশ্ন করে ফেলেন, আপনি এত হট কেন? শাহরুখের ঝটপট উত্তর, ”চিকেনের সঙ্গে পেরি পেরি সস সাহায্য করে, আমার মনে হয়।”

Advertisement

‘পাঠান’ ছবিতে শাহরুখের শার্টলেস লুক নজর কেড়েছিল। সদ্য ৫৭ এ পা দেওয়া কিং খানের সিক্স অ্যাবস দেখে শাহরুখ অনুরাগীদের মধ্যে উন্মাদনা বেড়েই যায়। সেই থেকেই শাহরুখের এমন হট লুক চর্চায়।

অনেকে আবার প্রশ্ন করেন পাঠানের পর শাহরুখের নতুন ছবি নিয়েও। প্রশ্ন ওঠে ‘ডন থ্রি’ ছবিরও। সবাইকে ধৈর্য ধরেই উত্তর দেন শাহরুখ। কথায় কথায় শাহরুখ জানান, আরিয়ানের মাদক কাণ্ডের পর এখন ভালই রয়েছেন তিনি। 

 

[আরও পড়ুন: জন্মদিনের পরই বিতর্ক! গল্প চুরির অভিযোগে বিদ্ধ শাহরুখের ‘জওয়ান’ ছবি ]

প্রসঙ্গত, ২ নভেম্বর যেন শাহরুখ খানের অনুরাগীদের কাছে উৎসব। এবার আবার ‘পাঠান’ হিসেবে বড়পর্দায় কামব্যাক করবেন শাহরুখ। তা নিয়ে চূড়ান্ত উন্মাদনা রয়েছে। দু’দিন আগে থেকেই মন্নতের সামনে ভিড় জমতে শুরু করেছিল। একবার অন্তত বলিউডের রোম্যান্স কিং দেখা দেবেন বাড়ির ছাদে। এই আশা ছিল অনুরাগীদের।

নিজের ‘জাবড়া ফ্যান’দের কখনও নিরাশ করেন না কিং খান। মাঝরাতেই মন্নতের ছাদে এসে হাজির হন তিনি। সঙ্গে ছিল ছোট ছেলে আব্রাম। বাবার অনুরাগীদের ভালবাসার সাক্ষী থাকল সে। প্রিয় নায়ককে দেখেই উচ্ছ্বাসে ফেটে পড়েন অনুরাগীরা। প্রত্যেকেই মোবাইল ক্যামেরায় এই মুহূর্ত ধরে রাখতে চাইছিলেন। ক্যামেরার ফ্ল্যাশে চোখ ধাঁধিয়ে যাওয়ার অবস্থা হয়েছিল। তার মধ্যেই আকাশে ছড়িয়ে পড়ে আতসবাজির রোশনাই। সূত্র বলছে, শাহরুখের এবারের জন্মদিনে মন্নতের সামনে রেকর্ড ভিড় হয়েছিল। উন্মাদনাও ছিল প্রতিবারের চেয়ে চারগুণ। আর তাই তো এই মুহূর্তটাকে ক্য়ামেরা বন্দি করতে চান শাহরুখ। বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, এবারের জন্মদিন নিয়ে তথ্যচিত্র বানাতে চলেছেন শাহরুখ। এই কারণেই শাহরুখের টিম গোটা দিনটাকে ক্যামেরা বন্দি করেছে। শোনা যাচ্ছে, জনপ্রিয় ওটিটির জন্যই এই তথ্যচিত্র তৈরি করছেন শাহরুখ (ShahRukh Khan)।

[আরও পড়ুন: খোলামেলা পোশাকে স্পষ্ট বেবিবাম্প, স্পেশ্যাল ফটোশুটে তাক লাগালেন হবু মা বিপাশা ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement