shono
Advertisement

ভাইজান আগে! কড়া নিরাপত্তায় গৌরীকে নিয়ে মাঝরাতে সলমনের বোনের বাড়িতে শাহরুখ, কেন?

ভিডিও ভাইরাল হতেই শোরগোল।
Posted: 07:03 PM Nov 13, 2023Updated: 07:03 PM Nov 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ভাইজানের বোন মানেই আমার বোন…’, সলমন খানের বোন অর্পিতার (Arpita Khan) বিয়ের সময়েই বলে দিয়েছিলেন শাহরুখ খান (Shah Rukh Khan)। তারপর থেকে আপদে বিপদে সবসময়ে একে অপরের জন্য ছুটে যান। রিল লাইফে যেমন করণ-অর্জুনের ‘ভাইচারা’ সুপারহিট। তেমনই রিয়েল লাইফেও সলমন-শাহরুখের বন্ধুত্ব অটুট! সেই প্রেক্ষিতে সলমনের বোন অর্পিতাও বাদশার পরিবারের মতোই। আর তাই বোনের ডাক ফেলতে পারলেন না শাহরুখ। মাঝরাতেই হাজির হলেন অর্পিতা খানের বাড়িতে।

Advertisement

রবিবার অর্পিতা-আয়ুষের দীপাবলির পার্টিতে সস্ত্রীক হাজির হয়েছিলেন শাহরুখ খান। ‘জওয়ান’ সিনেমার পরই শাহরুখ Y+ ক্যাটাগরির নিরাপত্তা পেয়েছেন। সেই ছবিতে যেভাবে দেশের রাজনীতি, প্রশাসনকে বিঁধে খুনের হুমকিও পেতে হয়েছিল বাদশাকে। তার পর থেকেই কিং খানের নিরাপত্তা বাড়িয়ে দিয়েছে মুম্বই পুলিশ। সেই নিরাপত্তার ঘেরাটোপেই এদিন সলমনের বোনের দিওয়ালি পার্টিতে হাজির হন শাহরুখ খান। পরনে নীল কুর্তা স্যুট। সঙ্গে ছিলেন বোন শেহনাজ এবং সুপারস্টারের ব্যক্তিগত ম্যানেজার পুজা দাদলানিও।

[আরও পড়ুন: শ্রীঘরে ভক্তরা! ‘টাইগার ৩’ চলাকালীন হলে দক্ষযজ্ঞের খবর পেয়েই গর্জন সলমনের]

সদ্য ‘টাইগার ৩’ ছবিতে বাদশার ২০ মিনিটের অ্যাকশন সিকোয়েন্স ঝড় তুলে দিয়েছে। এদিকে, সামনেই ডাঙ্কির মুক্তি। শাহরুখের ব্যস্ততা যে তুঙ্গে, তা বলাই বাহুল্য। তবে শশব্যস্ততার মধ্যেও কিন্তু সলমনের বোনের বাড়ির অনুষ্ঠানে ঠিক পৌঁছে গিয়েছেন তিনি। আর সেই ছবি ভিডিও ভাইরাল হতেই অনুরাগীদের শোরগোল।

[আরও পড়ুন: ছবি তুলতে গিয়ে হুড়মুড়িয়ে পড়লেন পাপারাজ্জি, দেখুন কী করলেন ‘মর্দানি’ রানি!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement