‘পরিচালকের হাত কেটে ফেলা হোক!’, ‘জওয়ান’ দেখে বিস্ফোরক মন্তব্য শাহরুখ ভক্তের

09:35 AM Sep 09, 2023 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃহস্পতিবার থেকেই ‘জওয়ান’ জ্বরে আক্রান্ত গোটা দেশ। ‘পাঠানে’র ফের শাহরুখ প্রমাণ করে দিলেন বলিউডের বক্স অফিসের বাদশা তিনিই। হিসেব বলছে, গোটা বিশ্বে শাহরুখের ‘জওয়ান’ ১৫০ কোটির ক্লাবে ঢুকে পড়েছে। তবে শুধুই ব্যবসা নয়, সমালোচক থেকে দর্শক সবাই ‘জওয়ানে’র প্রশংসায় পঞ্চমুখ। আর এই সময়ই বিস্ফোরক কথা বলে ফেললেন এক শাহরুখ ভক্ত। ‘জওয়ান’ দেখে বেরিয়ে শাহরুখের এক ভক্ত বললেন, পরিচালক অ্য়াটলির হাত কেটে দেওয়া হোক!

Advertisement

তা হঠাৎ এমন কেন বললেন ব্যক্তি?

পাটনার একটি সিনেমা হলের বাইরে দর্শকদের থেকে সিনেমা সম্পর্কে প্রতিক্রিয়া নেওয়া হচ্ছিল, সেখানেই এক সংবাদমাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে এক শাহরুখ ভক্ত বলেন, ”অ্যাটলির হাত কেটে ফেলা উচিত। তাজ মহল বানানোর পর যেমন সমস্ত শ্রমিকদের হাত কেটে ফেলা হয়েছিল যাতে ওরা আরেকটা তাজ মহল না বানাতে পারে। তেমন ভাবেই অ্যাটলি যাতে আর এমন ছবি না বানাতে পারেন তাই তাঁর হাতকেও কেটে ফেলা হোক।”

[আরও পড়ুন: ‘খোকার ভবিষ্যদ্বাণীই সত্যি’, ‘দ্বিতীয় পুরুষ’-এর সংলাপেই ‘জওয়ান’ শাহরুখের প্রশংসা সৃজিতের]

‘জওয়ান’ (Jawan) -এর পয়লা দিনের আয় ছাপিয়ে গেল ‘পাঠান’কেও (Pathaan)। ভক্তরা বলছেন, বাদশার মহিমা বোঝা দায়! পর পর সিনেমা ফ্লপ হওয়ার পর যে মানুষটিকে চারদিক থেকে সমালোচনার শিকার হতে হয়েছিল, ঠাট্টা-টিটকিরি শুনতে হয়েছিল, এমনকী সকলে ধরেই নিয়েছিলেন যে শাহরুখ বোধহয় আর ঘুরে দাঁড়াতে পারবেন না! তবে ‘পাঠান’-এর বক্সঅফিসের মার্কশিট দিয়েই নিন্দুকদের মুখ বন্ধ করেছিলেন কিং খান। এবার ‘জওয়ান’-এর ঝাঁজে বুঝিয়েই দিলেন যে কেন তিনিই বলিউডের বাদশা?

জানুয়ারি মাসে ‘পাঠান’ সমস্ত হিন্দি ছবির রেকর্ড ভেঙে দিয়েছিল। ওপেনিং ডে-তে বিশ্বজুড়ে আয় করেছিল ১০৬ কোটি টাকা। আর জাতীয়স্তরে ‘পাঠান’-এর কামাই ছিল ৫৭ কোটি টাকা (Pathaan Box Office)। তবে এই দুটো রেকর্ডকেই ভেঙে গুঁড়িয়ে দিয়েছে ‘জওয়ান’ (Jawan Box Office)। আন্তর্জাতিক বক্সঅফিসে পয়লা দিনেই ১৫০ কোটির ক্লাবে প্রবেশ করে ফেলেছে এই ছবি। দেশের বক্সঅফিসেও’পাঠান’কে টেক্কা দিয়ে ৭৫ কোটি টাকা আয় করে ফেলেছে ‘জওয়ান’। এবার দেখার ‘পাঠান’-এর ১০০০ কোটির রেকর্ড ভাঙতে পারে কিনা শাহরুখের এই ছবি?

[আরও পড়ুন: ‘রেনবো জেলি’র সিক্যুয়েলে বিজ্ঞানীর চরিত্রে অনির্বাণ ভট্টাচার্য]

Advertisement