shono
Advertisement

‘পাঠান তো ফ্লপ, অবসর নিন’, নেটিজেনের কটাক্ষে তীব্র প্রতিক্রিয়া শাহরুখের

আগামী সপ্তাহেই প্রকাশ্যে আসবে শাহরুখের কামব্যাক সিনেমার ট্রেলার।
Posted: 05:09 PM Jan 04, 2023Updated: 05:09 PM Jan 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফ্লপ হবে ‘পাঠান’ (Pathaan)  সিনেমা। তাই শাহরুখ খানকে (Shah Rukh Khan) অবসর নেওয়ার পরামর্শ দিয়েছিলেন এক নেটিজেন। বাদশাহী মেজাজেই তাঁকে উত্তর দেন কিং খান। আর তাতেই তোলপাড় নেটদুনিয়া।

Advertisement

আগামী ২৫ জানুয়ারি সিনেমা হলে মুক্তি পাবে শাহরুখের কামব্যাক ছবি ‘পাঠান’। তার আগে ১০ জানুয়ারি অর্থাৎ আগামী মঙ্গলবার ছবির ট্রেলার প্রকাশ করা হবে।  এমন পরিস্থিতিতেই বুধবার টুইটারে প্রশ্নোত্তর পর্ব শুরু করেন সুপারস্টার। তাতেই একজন লেখেন, “পাঠান তো ফ্লপ, অবসর নিয়ে নিন।” এর জবাবেই কিং খান লেখেন, “বাছা বড়দের সঙ্গে এভাবে কথা বলে না!”

[আরও পড়ুন: হাতে নেই কাজ! টাকার প্রয়োজনে ফ্ল্যাট বিক্রি করলেন সোনম! জানেন কত দামে?]

শাহরুখের খান পদবী নিয়েও প্রশ্ন তোলা হয়। একজন লেখেন, “আপনার পরিবার তো কাশ্মীরের তাহলে খান পদবী কেন ব্যবহার করেন নিজের নামের পাশে?” এর জবাবে অভিনেতা লেখেন, “এই গোটা দুনিয়াটাই আমার পরিবার… পরিবারের নামে সুনাম হয় না…কাজের জোরে সুনাম হয়…এমন সংকীর্ণ বিষয় নিয়ে মাথা ঘামিও না প্লিজ।”

এদিন শাহরুখের এই প্রশ্নোত্তর পর্বে আলিয়া ভাটও জড়িয়ে যান। এক অনুরাগী প্রশ্ন করেন ভাটকন্যা শাহরুখকে এসআর বলে কেন ডাকেন। স্বভাবসিদ্ধ রসিকতাতেই শাহরুখ জবাব দেন তিনি ‘সুইট’ ও ‘রোম্যান্টিক’ বলেই হয়তো আলিয়া তাঁকে এই নামে ডাকেন।  

শাহরুখের রসিকতার উত্তর দিয়ে আবার আলিয়া জানান, ২৫ জানুয়ারির পর থেকে তিনি শাহরুখকে ‘পাঠান’ বলে ডাকবেন। উত্তরে কিং খান লেখেন, “বেশ তবে তাই হবে! আর আমি এবার থেকে তোমায় ডাকব আম্মা ভাট কাপুর।”

[আরও পড়ুন: ‘উরফির পোশাক অশ্লীল হলে কঙ্গনা কী পরেন?’, বিজেপি নেত্রীর কটাক্ষের জবাব শিব সেনার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement